Entertainment

1 month ago

Angana Roy: টেলিভিশন থেকে সরছেন অঙ্গনা! ধারাবাহিকে নতুন আসছে অন্য মুখ! কেন?

Angana Roy (File Picture)
Angana Roy (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ অঙ্গনা রায় ও রোহন ভট্টাচার্যের ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ খুন অল্প সময়ের মধ্যেই টিআরপির শীর্ষে উঠে এসেছিল। এই জুটি দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসাও কুড়িয়েছিল। কিন্তু হঠাতই বদল ঘটতে চলেছে ধারাবাহিকে। অঙ্গনা এবার সরে যাচ্ছেন স্টারের এই ধারাবাহিক থেকে। অঙ্গনার পরিবর্তে পর্দায় আসছেন অভিনেত্রী রুকমা রায়! কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত?

এক বিশিষ্ট সংবাদ মাধ্যমকে অঙ্গনা জানিয়েছেন, ”আমার একটা মেডিক্যাল এমার্জেন্সি হয়েছে। যার জন্য আমার অন্তত দু সপ্তাহের বেড রেস্ট দরকার। তার পরেই আমি কাজ করার মতো ফিট হব। মানে জুনের শেষ সপ্তাহ থেকে কাজ করতে পারব। টেলিভিশনে একটানা দুসপ্তাহের ছুটি নেওয়া যায় না। তার উপর আমি এই সিরিয়ালের লিডরোলে অভিনয় করতাম। এতদিন ধরে এই সব নিয়েই আলোচনা চলছিল, ধারাবাহিকের টিমের সঙ্গে। শেষমেশ আমি এনওসি দিলাম। যাতে ধারাবাহিকেরও ক্ষতি না হয়, আর আমার চিকিৎসাটাও হয়।”

এর সঙ্গে অঙ্গনা আরও জানিয়েছেন, ”সুস্থ হয়ে জুন মাসের শেষ থেকে অন্যকাজ শুরু করব। হাতে বেশ কিছু সিনেমা এবং সিরিজের কাজ আছে। তবে এই ধারাবাহিক আমার প্রথম টেলিভিশন শো, তাই প্রথম অভিজ্ঞতা সব সময়ই স্পেশ্যাল আমার কাছে। তাই এই অভিজ্ঞতা ভুলতে পারব না। সামনেই পারিয়া ২- ছবির জন্য নিজেকে তৈরি করতে হবে। কিছু সিরিজ নিয়েও আলোচনা চলছে। তাই আপাতত দুসপ্তাহের বিরতি। তার পর ফের পুরোদমে কাজে ফিরব।”

You might also like!