Life Style News

10 months ago

রাতে শোওয়ার আগে সঙ্গীর সঙ্গে এই কাজটি অবশ্যই করুন!

Be sure to do this with your partner before going to bed at night!
Be sure to do this with your partner before going to bed at night!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  কিছু উপায় আছে যাতে আপনার দীর্ঘ বেশ কয়েক বছরের সম্পর্কও প্রায় থাকবে নতুনের মত। থাকবে না কোনও ফাঁক, থাকবে না মনোমালিন্য। প্রায়ই এমন হয় যে বিয়ের সময় থেকে কিছু সময়ের জন্য সবকিছু স্বাভাবিক থাকলেও হঠাৎ কিছু সমস্যা শুরু হয়। এতে বিয়ে শেষ হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। আপনি হয়তো বিশ্বাস করবেন না কিন্তু অনেক সময় একে অপরের কিছু অভ্যাস নিয়ে ঝগড়া শুরু হয় এবং তারপর সম্পর্ক শেষ হয়ে যায়। কিন্তু বেডরুমে কিছু বিশেষ অভ্যাস গ্রহণ করলে আপনার সম্পর্কের মধ্যে কোনো ফাঁক থাকবে না এবং একে অপরের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসাও বাড়বে। তাহলে জেনে নিন কীভাবে আপনার সম্পর্ককে নতুন রঙ দিতে পারেন। আপনাকে কিছু ছোট অভ্যাস পরিবর্তন করতে হবে।

১. যদি আপনার দুজনেরই শোবার সময় আলাদা হয়, তবে প্রথমে এই অভ্যাসটি সংশোধন করুন। দুজনে এক সঙ্গে অর্থাৎ একই সময়ে ঘুমানোর চেষ্টা করুন। একজন ঘুমোচ্ছেন, আরেক জন কাজ করে চলেছেন, এই বিষয়টি সম্পর্কে সচেতন থাকুন।

২.. ঘুমাতে যাওয়ার সময় আপনার হাতে মোবাইল না রাখার চেষ্টা করুন। এছাড়াও শোবার ঘরে টিভি রাখা এড়িয়ে চলুন। যদি সম্ভব হয়, একসাথে রোমান্টিক গান শুনুন। ঘুমানোর আগে ল্যাপটপ, মোবাইল, টিভিতে সময় কাটানো থেকে বিরত থাকুন। আপনার সঙ্গীর সাথে কিছুটা সময় কাটান। এটি করলে একে অপরকে বোঝার সময় পাবে এবং ভালোবাসা বাড়বে।

৩. কাজের পাগলামি, অফিস পলিটিক্স, আত্মীয়স্বজনদের অপবাদ থেকে এই সময়ে দুজনেরই দূরে থাকা ভালো। এই ধরণের নেতিবাচক টপিক সম্পর্কে তিক্ততা আনে। প্রেমময় কথা আপনার সম্পর্ককে মজবুত করবে।

৪. একে অপরের প্রতি মনোযোগ দিন। সঙ্গী যদি ছোটখাটো কাজও করে তবে তা বিশেষ হয়ে ওঠে। বিছানায় যাওয়ার আগে আপনার সঙ্গীকে অনুভব করার চেষ্টা করুন যে তারা আপনার কাছে কতটা বিশেষ। এই কাজটি প্রতিদিন করা প্রয়োজন, কখনও কখনও নয়।

৫. বিভিন্ন উপায়ে নিজের ভালবাসা সঙ্গীরপ্রতি জাহির করুন। তিনি আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা প্রকাশ করা জরুরি। এজন্য ছোট্ট ছোট্ট উপহার এখে অপরকে মাঝে মধ্যেই দিতে পারেন।

You might also like!