kolkata 3 months ago (3)

ED officials at Alipore : অর্পিতাকে জেরা করতে আলিপুর মহিলা জেলে তিন ইডি আধিকারিক

ED officials at Alipore Women's Jail to interrogate Arpita

 

কলকাতা, ১৬ আগস্ট  : মঙ্গলবার আলিপুর মহিলা সংশোধনাগারে গেলেন ইডির আধিকারিকরা। অর্পিতা মুখোপাধ্যায়কে জেরা করতে এদিন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তিন আধিকারিক জেলে পৌঁছন বলে সূত্রের দাবি।

পার্থ-অর্পিতাকে সংশোধনাগারে পাঠালেও আদালতের নির্দেশ ছিল প্রয়োজনমত ইডির আধিকারিকরা সেখানে যাবেন। জেরা করতে পারবেন তাঁদের। সূত্রের খবর, আদালতের সেই নির্দেশ মতোই মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ একটি গাড়ি আসে। সেই গাড়িতে তিনজন আধিকারিক ছিলেন। সূত্রের খবর, অর্পিতাকে তাঁরা সেলে গিয়ে জেরা করেন।

ইতিমধ্যেই অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা নগদ উদ্ধার করেছে ইডি। সঙ্গে সোনা ও অন্যান্য মূল্যবান ধাতুর গয়না পাওয়া গিয়েছে। পাশাপাশি বেশ কিছু জমির ডিড পাওয়া গিয়েছে। যেগুলিতে অর্পিতার সঙ্গে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নামও পাওয়া গিয়েছে বলে ইডি সূত্রে খবর। সেই সূত্র ধরেই জেরা করতে পারেন তদন্তকারীরা।

যে তিন আধিকারিক এদিন জেলে অর্পিতাকে জেরা করতে যান, তাঁদের মধ্যে দু’জন অ্যাসিসট্যান্ট ডিরেক্টর পদের আধিকারিক রয়েছেন বলে জানা গিয়েছে। নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতারের পর দফায় দফায় জেরা করেছেন তদন্তকারীরা।


You might also like!