Health 4 months ago (45)

Covid update in India : ফের বাড়ল করোনা সংক্রমন , অপরিবর্তিত থাকল আরোগ্য হার

INDIA adds 17,135 new covid case

 

নয়াদিল্লি, ৩ আগস্ট : ভারতে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা একধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে, দৈনিক মৃত্যুর সংখ্যাও যথেষ্ট উদ্বেগজনক। বিগত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ১৩৫ জন। ভারতে মোট করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৫,২৬,৪৭৭-তে পৌঁছেছে, মঙ্গলবার সারাদিনে মৃত্যু হয়েছে ৩৪ জনের। ভারতে সক্রিয় করোনা-রোগীর সংখ্যা কমলেও ১ লক্ষ ৩৭ হাজারের ঊর্ধ্বেই রয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, মঙ্গলবার সারা দিনে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ১৩৫ জন। বুধবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ১ লক্ষ ৩৭ হাজার ০৫৭-তে পৌঁছেছে। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.৩১ শতাংশ করোনা-রোগী চিকিৎসাধীন রয়েছেন ভারতে। বিগত ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসের টিকা পেয়েছেন ২৩ লক্ষ ৪৯ হাজার ৬৫১ জন প্রাপক, ফলে ভারতে বুধবার সকাল আটটা পর্যন্ত ২,০৪,৮৪,৩০,৭৩২ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৬,৪৭৭ জন (১.১৯ শতাংশ)। বুধবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,৩৪,০৩,৬১০ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৪৯ শতাংশ।

You might also like!