Game 4 months ago (24)

India-West Indies 3rd T20 match : পিছিয়ে যাচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময়

India-West Indies 3rd T20 match is getting delayed

 

ত্রিনিদাদ, ২ আগস্ট : ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচের সময় পরিবর্তন করা হল। সোমবার ম্যাচ দেরিতে শুরু হওয়ায় পিছিয়ে দেওয়া হল ম্যাচের সময়। মঙ্গলবার তৃতীয় ম্যাচ ভারতীয় সময় অনুযায়ী শুরু হওয়ার কথা ছিল রাত আটটায়। কিন্তু এক ঘন্টা পিছিয়ে যাচ্ছে ম্যাচের সময়।

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে প্রথম ম্যাচ জিতলেও সোমবার রাতে হারতে হয়েছে ভারতকে। তবে সোমবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ দেরিতে শুরু হয়। ক্রিকেটারদের ব্যাগ ঠিক সময় না আসায় খেলা শুরু করা যায়নি। সোমবার রাত আটটায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও ম্যাচ শুরু হয় রাত এগারোটায়। এর পর মঙ্গলবার ফের খেলতে নামবে দুই দেশ। এই ম্যাচ ভারতীয় সময় অনুযায়ী শুরু হওয়ার কথা ছিল রাত আটটায়। কিন্তু পিছিয়ে যাচ্ছে ম্যাচের সময়। ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রাম দেওয়ার জন্যই দেরিতে শুরু হবে ম্যাচ। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার খেলা শুরু হবে দুপুর ১২টায় (ভারতীয় সময় রাত সাড়ে ন’টা)। সেন্ট কিটসে হবে এই ম্যাচ।

দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ১৩৮ রান তোলে ভারত। ওবেড ম্যাকয় একাই ছ’টি উইকেট নেন। পাঁচ উইকেটে ম্যাচ জেতে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান ওপেনার ব্র্যান্ডন কিং ৬৮ রান করেন। বল হাতে ভারতের অর্শদীপ সিংহ চাপে ফেলে দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজকে। ১৭ এবং ১৯তম ওভারে মাত্র চার এবং ছ’রান দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। শেষ ওভারে ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরায় ওয়েস্ট ইন্ডিজ।

You might also like!