Game 3 months ago (21)

ATK Mahan bagan demands outstandings : আইএফএ-র থেকে বকেয়া টাকা না পেলে কলকাতা লিগে খেলবে না এটিকে মোহনবাগান

ATK Mahan bagan demands outstandings

 

কলকাতা  : আইএফএ-র থেকে বকেয়া মেটানো না হলে কলকাতা লিগে খেলবে না এটিকে মোহনবাগান। সোমবার এ কথা স্পষ্ট জানিয়ে দিলেন মোহনবাগানের সচিব দেবাশিস দত্ত। পাল্টা আইএফএ সচিব অনির্বাণ দত্ত জানিয়েছেন, মোহনবাগানের সঙ্গে আলোচনায় বসতে ইচ্ছুক তাঁরা। সমস্যার সুরাহা হওয়ার ব্যাপারে আশাবাদী।

সোমবার ক্লাব তাঁবুতে সাংবাদিক বৈঠক করে দেবাশিস জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্লাবের অনুষ্ঠানে হাজির হয়ে মোহনবাগানকে কলকাতা লিগ খেলার অনুরোধ করেছিলেন। তার পরে বেশ কয়েক বার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস প্রকাশ্যেই মোহনবাগানকে কলকাতা লিগে খেলার অনুরোধ করেন। সেই প্রেক্ষিতেই ক্লাবের অবস্থান স্পষ্ট করে দিতে চেয়েছেন দেবাশিস।

দেবাশিসের দাবি, গত ১২ মে তৎকালীন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়কে চিঠি পাঠিয়ে তাঁরা বকেয়ার ব্যাপারে জানান। পরে একটি বৈঠকে জয়দীপ স্বীকার করেন মোহনবাগানের বকেয়ার কথা। এর পর ২০ জুন অনির্বাণ সচিব হিসাবে যোগ দেন। পরের দিন তাঁকে মোহনবাগানের তরফে চিঠি পাঠিয়ে ফের বকেয়ার কথা মনে করানো হয়। তিনি চিঠির উত্তর না দিলেও আইএফএ-র সহ-সভাপতি স্বরূপ বিশ্বাস এবং সৌরভ পাল পরে বৈঠক করেন মোহন-সচিবের সঙ্গে। সেই বৈঠকে টাকা মেটানোর ব্যাপারে কোনও আশ্বাস দেওয়া হয়নি।

১৯ জুলাই ফের চিঠি পাঠানো হয় আইএফএ-তে। পরের দিন আইএফএ-র তরফে উত্তর দেওয়া হয়। দেবাশিস জানান, সেই চিঠিতে বলা হয়, মোহনবাগানের টাকা মেটানো হবে কয়েকটি কিস্তিতে। প্রথম কিস্তি ১ সেপ্টেম্বর দেওয়া হবে। তবে কত টাকা বা ক’টি কিস্তিতে দেওয়া হবে তা কিছুই স্পষ্ট করা হয়নি। মোহনবাগানের তরফে ব্যাখ্যা চেয়ে চিঠি পাঠানো হলেও জবাব মেলেনি।


You might also like!