Country 1 month ago

Mamata Banerjee : জি-২০ প্রস্তুতি বৈঠকে মোদীকে বিশেষ বার্তা মমতার! দেখে নিন কী সেই বার্তা

Mamata's special message to Modi in the G-20 preparatory meeting

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ পূর্ব নির্ধারন অনুযায়ী সোমবার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রীর ডাকে জি-২০ সম্মেলনের প্রস্তুতি সংক্রান্ত বৈঠকে যোগদান করেন তৃণমূল কংগ্রেসের চেয়ারপার্সন মমতা ব্যানার্জী। এই বৈঠকে নিজের দলীয় অবস্থান স্পষ্ট করে মমতা জানিয়ে দিলেন, জি-২০ প্রেসিডেন্সি কোনও একটি দলের অ্যাজেন্ডা নয়, বরং গোটা দেশের সম্মানের বিষয়। তিনি আরো বলেন-"কোনও দল নয়, দেশকেই অগ্রাধিকার দেওয়া হোক"।  

ভারত জি-২০ বৈঠকের সভাপতিত্ব করবে। বছরভর এই সংক্রান্ত নানান কর্মসূচি রয়েছে। দেশের কাছে এটা গর্বের বিষয়, এবং সেই বার্তাই স্পষ্ট করেছে তৃণমূল, কংগ্রেস-সহ অন্যান্য দলের প্রতিনিধি ও মুখ্যমন্ত্রীরা। সূত্রের খবর, মমতা বৈঠকে বলেছেন, ভারত জি-২০র সভাপতিত্ব করছে এটা সুখবর। এই সুযোগকে যথাসম্ভব কাজে লাগাতে হবে। সবাইকে একসঙ্গে মিলে কাজ করতে হবে।  

আগামিকাল, বুধবার দলের সাংসদদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক সারবেন তৃণমূলনেত্রী। সংসদের শীতকালীন অধিবেশনের রনকৌশল আলোচনা হতে পারে বলে সূত্রের খবর।  মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই এবার দিল্লি সফরে গিয়েছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তাই রাজনৈতিক দিক থেকে মমতা-অভিষেকের একসঙ্গে এই দিল্লি সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। 


You might also like!