kolkata

1 year ago

Weather Forecast:গরম কিছুটা কমল তিলোত্তমায়, দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস

wf
wf

 

কলকাতা, ২৭ মার্চ : রবিবার রাতের বৃষ্টির সৌজন্যে গরম কিছুটা কমল কলকাতায়, গরম কমেছে কলকাতা-লাগোয়া দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলাতেও। এই স্বস্তির মধ্যেই আরও একটি সুখবর হল, দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গে উপকূল ও পশ্চিমের জেলাগুলিতে ঝড়-বৃষ্টির সম্ভাবনা বেশি রয়েছে। দক্ষিণ ও উত্তর ২৪ পরগনা, দুই বর্ধমান, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়াতে বৃষ্টির সম্ভাবনা বেশি। মঙ্গলবারও বৃষ্টির পূর্বাভাস রয়েছে।দক্ষিণবঙ্গে বুধ-বৃহস্পতিবার পর্যন্ত ঝড় বৃষ্টির অনুকূল থাকতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়িতে হালকা থেকে মাঝারি বৃষ্টি চলবে। আগামী চার দিন সিকিম ও উত্তরবঙ্গের উপরের দিকের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আগামী ২৪ ঘন্টায় মালদহ ও দুই দিনাজপুরে বিক্ষিপ্তভাবে দুই থেকে এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

সোমবার সকাল থেকে আংশিক মেঘলা ছিল কলকাতার আকাশ, এমনই আবহাওয়া ছিল কলকাতা লাগোয়া জেলাগুলিতেও। রবিবার সারাদিন যে পরিমান গরম ছিল তা কেটে গিয়েছে। কিছুটা মনোরম হয়েছে আবহাওয়া। এদিন কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি বেশি। সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াস।




You might also like!