kolkata 3 months ago (5)

Kunal Ghosh Facebook Profile : ভুয়ো ফেসবুক প্রোফাইল থেকে চাওয়া হচ্ছে টাকা! পুলিশের দ্বারস্থ কুণাল ঘোষ

asking for money on fake Facebook profile kunal ghosh

 

কলকাতা, ২৫ আগস্ট : তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের নামে ভুয়ো প্রোফাইল ফেসবুকে তৈরি করার অভিযোগ উঠেছে। এমনকী তাঁর ছবি–নাম ব্যবহার করে টাকা চাওয়া হচ্ছে বলে অভিযোগ।

এই ভুয়ো প্রোফাইল থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো হচ্ছে। বিষয়টি জানতে পেরেই কলকাতা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক। নারকেলডাঙা থানায় তড়িঘড়ি অভিযোগ দায়ের করেছেন। বৃহষ্পতিবার সংবাদমাধ্যমে জানিয়েছেন, বুধবার রাতে বিষয়টি তাঁর নজরে পড়ে। কেউ বা কারা তাঁর নাম–ছবি ব্যবহার করে ফেসবুক প্রোফাইল তৈরি করেছে। আর সেখান থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে নানা ব্যক্তির কাছে টাকা চাওয়া হয়েছে। এই নিয়ে তিনি ফোন পর্যন্ত পেয়েছেন। নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্র আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে।

পাল্টা ফেসবুকেও পোস্ট করেন। সেখানে গোটা ঘটনার কথা উল্লেখ করেছেন কুণাল ঘোষ। আর লিখেছেন, ‘‌জরুরি। ফেসবুকে আমার নাম করে অনেকের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট যাচ্ছে। আমি কাউকে অনুরোধ পাঠাইনি। দয়া করে কেউ সাড়া দেবেন না। অন্য কেউ কিছু অপকর্ম চালাচ্ছে।’‌ এই বার্তা পৌঁছতে তাঁর পরিচিতরা বিষয়টি সম্পর্কে সতর্ক হয়ে যান। তাঁর বদনাম করার চেষ্টাও কেউ করে থাকতে পারেন। 


You might also like!