Country 3 months ago (5)

Congress will oppose questioning :মিথ্যার ভিত্তিতে নেতাদের বিরুদ্ধে প্রশ্ন তোলার বিরোধিতা করবে কংগ্রেস: সোনিয়া গান্ধী

Congress will oppose questioning

 

নয়াদিল্লি, ১৫ আগস্ট : কেন্দ্রীয় সরকার দেশের স্বাধীনতা সংগ্রামীদের মহান আত্মত্যাগ এবং গৌরবময় অর্জনকে তুচ্ছ করতে আগ্রহী। ভারতীয় জাতীয় কংগ্রেস মিথ্যার ভিত্তিতে মহান জাতীয় নেতাদের কাঠগড়ায় দাঁড় করানোর প্রতিটি প্রচেষ্টার তীব্র বিরোধিতা করবে বলে স্পষ্ট জানালেন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী।

সোমবার স্বাধীনতা দিবসে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী বার্তায় বলেন, রাজনৈতিক লাভের জন্য ঐতিহাসিক তথ্যের মিথ্যা ও ভুল উপস্থাপনের ভিত্তিতে গান্ধী-নেহেরু-প্যাটেল-আজাদের মতো মহান জাতীয় নেতাদের কাঠগড়ায় তোলার চেষ্টা করা হচ্ছে। তার দল এ ধরনের প্রতিটি প্রচেষ্টার বিরোধিতা করবে।

উল্লেখ্য, সোনিয়া গান্ধী করোনা আক্রান্ত। এ কারণে আজ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত পতাকা উত্তোলন অনুষ্ঠানে তিনি অংশ নেননি। পতাকা উত্তোলন করেন দলের বরিষ্ঠ নেত্রী তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অম্বিকা সোনি। এতে দলের নেতাকর্মীরা অংশ নেন। প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ এবং আনন্দ শর্মা এদিন উপস্থিত ছিলেন।

সোনিয়া গান্ধী তাকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে ভারতের উজ্জ্বল গণতান্ত্রিক ভবিষ্যৎ কামনা করেছেন। তিনি বলেন, গত ৭৫ বছরে ভারত তার প্রতিভাবান ভারতীয়দের কঠোর পরিশ্রমের মাধ্যমে বিজ্ঞান, শিক্ষা, স্বাস্থ্য এবং তথ্য প্রযুক্তি সহ সমস্ত ক্ষেত্রে আন্তর্জাতিক অঙ্গনে একটি অমোঘ চিহ্ন রেখে গেছে।


You might also like!