Horoscope

1 year ago

Aajker Rashifal: আজকের দিন ৩০ জুন কেমন যাবে আপনার সারাদিন জেনে নিন

Aajker Rashifal (Symbolic Picture)
Aajker Rashifal (Symbolic Picture)

 

মেষ রাশিঃ  স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। পুরনো শত্রুতার জন্য ক্ষতি হওয়ার সম্ভাবনা। পেটের সমস্যা বাড়তে পারে।  


বৃষ রাশিঃ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। রাস্তায় দুর্ঘটনার যোগ। বাড়িতে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। 


মিথুন রাশিঃ অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে একটু চিন্তা বাড়বে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। কারও প্রতি আপনার আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে।  


কর্কট রাশিঃ সন্তানদের চাকরির খবর নিয়ে আনন্দ। আইনজীবীদের জন্য সামনে শুভ সময়। খুব কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান। কাজের জন্য ভ্রমণ হতে পারে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। 


সিংহ রাশিঃ ধর্মালোচনায় আপনি সুনাম অর্জন করবেন। বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। 


কন্যা রাশিঃ চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। ক্রোধ সংবরণ করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। 


তুলা রাশিঃ বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপযশ হতে পরে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। 


বৃশ্চিক রাশিঃ শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যোদ্ধার। প্রেমে নতুন মোড় ঘোরার সম্ভাবনা দেখা যাচ্ছে। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।  


ধনু রাশিঃ সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব বোধ। বিষয়সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদের চাকরিপ্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে আঘাত থেকে সাবধান। বুকের কষ্ট বাড়তে পারে। বন্ধুদের কথায় চললে আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। 


মকর রাশিঃ দূরে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সামাজিক মর্যাদা লাভ। চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। সন্তানের বায়না পূরণ করতে হতে পারে। কোনও ভাল খবর পেতে পারেন। পুরনো আশা ভঙ্গ হতে পারে। সন্তানের ভাল কোনও কাজ আপনাকে অবাক করবে। 


কুম্ভ রাশিঃ নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব চিন্তা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার যোগ। কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে।  


মীন রাশিঃ সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করার আগে ভাল করে বিবেচনা করুন। বন্ধু সমাগমে আনন্দ। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন। কোমরে সমস্যা বাড়তে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। 

You might also like!