Horoscope

1 year ago

Rashifal : আজ ২৯শে নভেম্বর ২০২২, কেমন যাবে আপনার সারাদিন? জানতে হলে চোখ রাখুন দুরন্ত বার্তার অফিসিয়াল পেজে

Rashifal
Rashifal

 

মেষ রাশিঃ বাড়িতে অতিথির আগমনে ভ্রমণে বাধা পড়তে পারে। কোনও কারণে মনে শোকের উদয় হতে পারে। বহু দিক দিয়ে আয় হতে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ থাকবে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের কারণে দুশ্চিন্তা।  


বৃষ রাশিঃ ভ্রমণের জন্য প্রচুর ব্যয় হবে। বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণ ভাল হবে না, বিপদ ঘটতে পারে। শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে।  


মিথুন রাশিঃ বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা বজায় না থাকায় সঞ্চয় কম হবে। দু’চাকার গাড়িতে একটু বিপদের আশঙ্কা রয়েছে। দুপুরের পরে ব্যবসার দিকে বাড়তি সুযোগ আসতে পারে। বাড়িতে মনের মতো পরিবেশ পেতে পারেন।  


কর্কট রাশিঃ  ব্যবসায় ভাল লাভ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অশান্তি বাড়তে পারে। কাজের টাকা পেতে দেরি হতে পারে। শত্রুভয় বাড়তে পারে। প্রিয়জনের খবর না পাওয়ায় মনখারাপ। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। 


সিংহ রাশিঃ বাড়তি কাজের মূল্য পাবেন না। বন্ধুমহলে তর্ক বাধতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। অতিরিক্ত পরিশ্রমে শরীরে বেদনা। জটিল ব্যাধি থেকে মুক্তি পাওয়ার আশা রাখতে পারেন। নানা অশান্তির ভিতর দিয়ে দিনটি কাটবে। বন্ধুকে ব্যবসার জন্য অর্থ সাহায্য করতে হতে পারে। 


কন্যা রাশিঃ স্বামীর সঙ্গে মতের অমিল হতে পারে। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট। মাথার যন্ত্রণা বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। 


তুলা রাশিঃ স্বামীর কোনও কাজে শান্তি পেতে পারেন। মহিলাদের কোমরের নীচে আঘাত লাগতে পারে। খেলাধুলায় বেশি দূর এগোতে পারবেন না। সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধে পাবেন।  


বৃশ্চিক রাশিঃ কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ভাল সুযোগ আসতে পারে। বাড়তি কথা অশান্তি ডেকে আনতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা সৃষ্টি হতে পারে। 


ধনু রাশিঃ কোনও কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হতে পারে। খুব নিকট কোথাও সবান্ধব ভ্রমণ হতে পারে। 


মকর রাশিঃ  সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকতে পারবেন। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন দেখতে পাবেন। স্ত্রীকে নিয়ে অশান্তি অনেক দূর যেতে পারে। বাইরের কোনও লোক প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারে। প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। 


কুম্ভ রাশিঃ সংসারে একটু অশান্তি দেখা যাচ্ছে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। চোখের সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচ থেকে দূরে থাকুন। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের ব্যাপারে আনন্দ লাভ।  


মীন রাশিঃ ভাই-বোনে সম্পত্তি ব্যাপারে আইনি আলোচনা। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসায় আনন্দ। পূজাপাঠে শান্তি পাবেন। কাজে মন থাকবে না। হঠকারিতা এড়িয়ে চলুন। 


You might also like!