Horoscope

1 year ago

Rashifal : আজ ৪ঠা ডিসেম্বর ২০২২, কেনন যাবে আপনারমসারাদিন জানতে চোখ রাখুন দুরন্ত বার্তার অফিসিয়াল পেজে

Rashifal
Rashifal

 

মেষ রাশিঃ স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আয়ের ও ব্যয়ের সমতা বজায় থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। পুরনো শত্রুতার কারণে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। 


বৃষ রাশিঃ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। রাস্তায় দুর্ঘটনা হতে পারে। বাড়িতে খরচ অতিরিক্ত বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। 


মিথুন রাশিঃ অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে একটু চিন্তা বাড়বে। কেনাবেচার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। কারও প্রতি আপনার আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। 


কর্কট রাশিঃ আইনজীবীদের জন্য সামনে শুভ সময়। খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। কাজের সূত্রে ভ্রমণ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। 


সিংহ রাশিঃ ধর্ম সংক্রান্ত আলোচনায় সুনাম অর্জন করবেন। বাড়তি উপার্জন হতে পারে। শখ মেটাতে খরচ হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। চাকরির স্থানে বিবাদ হতে পারে।  


কন্যা রাশিঃ চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় জট থাকলে তা ছেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। ক্রোধ সংবরণ করা দ্রুত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। 


তুলা রাশিঃ বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপযশ হতে পরে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে।  


বৃশ্চিক রাশিঃ শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান হতে পারে। প্রেমে নতুন মোড় ঘোরার সম্ভাবনা। নতুন ব্যবসার চেষ্টা শুরু করতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল কাটবে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়িতে বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। 


ধনু রাশিঃ  পরোপকার করতে গিয়ে সংসারের শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের কারণে আনন্দ ও গর্ব বোধ। বিষয়সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা হতে পারে। উচ্চপদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। পায়ের নীচে আঘাত লাগতে পারে। বুকের কষ্ট বাড়তে পারে। 


মকর রাশিঃ দূরে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ। কারও চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ত হতে হবে। সন্তানের বায়না পূরণ করতে হতে পারে। কোনও সুখবর পেতে পারেন। পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।  


কুম্ভ রাশিঃ নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব চিন্তা করে এগোন। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার যোগ। মামলায় জড়িয়ে পড়তে পারেন। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা হতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। 


মীন রাশিঃ সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগের করার আগে ভাল করে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে আনন্দ বৃদ্ধি। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন। কোমরে সমস্যা বাড়তে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। 

You might also like!