Horoscope

1 year ago

Rashifal : আজকের দিন- ২৩ জানুয়ারি, ২০২৩ কেমন যাবে আপনার সারাদিন জেনে নিন

Rashifal
Rashifal

 

মেষ রাশিঃ বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দন্তরোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির যোগ। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আপনার সম্পর্কে কোথাও নিন্দা হতে পারে। কিছু পাওনা হতে পারে। 


বৃষ রাশিঃ  রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। দুপুরের পরে দিনটি ভাল কাটবে, কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। 


মিথুন রাশিঃ আপনার সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আইনি কাজে সমস্যা বাড়তে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। 


কর্কট রাশিঃ ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। অতিরিক্ত অর্থব্যয়ের যোগ। লোকের কাছে দয়ার পাত্র হতে হবে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। স্বামীকে নিয়ে কোনও ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি পাবে। 


সিংহ রাশিঃ কর্মে একটু জটিলতা থাকলেও সফল হবেন। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের ব্যাপারে আশা রাখতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। বুকের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। 


কন্যা রাশিঃ কোনও ভয় আপনাকে হতবুদ্ধি করে ফেলতে পারে। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। বাড়তি কথা অশান্তি ঘটাতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। সঙ্গীতশিল্পীদের জন্য সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ। 


তুলা রাশিঃ প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। 


বৃশ্চিক রাশিঃ যানবাহন খুব সাবধানে চালাতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের কোনও গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে।  


ধনু রাশিঃ  অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা বাড়বে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ আদায়ে বেগ পেতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। 


মকর রাশিঃ কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। ব্যবসায় উন্নতির যোগ। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। 


কুম্ভ রাশিঃ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনাও আছে। রাগ বা জেদ বৃদ্ধি পেতে পারে। পিতার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা রয়েছে। সম্মান নিয়ে টানাটানির যোগ।  


মীন রাশিঃ ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। দুপুর নাগাদ ব্যবসা ভাল হবে। ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। 

You might also like!