Health 3 months ago (45)

Covid Update in India : ভারতে কমছে কোভিড রোগীর সংখ্যা, মৃত্যু ফের ঊর্ধ্বমুখী

India reports 10,256 fresh cases

 

নয়াদিল্লি, ২৬ আগস্ট : ভারতে করোনাভাইরাসের দৈনিক সংক্ৰমণ আগের দিনের তুলনায় কিছুটা কমলেও, ১০-হাজারের ঊর্ধ্বেই রয়েছে। বিগত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১০,২৫৬ জন। মৃত্যুর সংখ্যা আগের দিনের তুলনায় একটু বেড়েছে, বৃহস্পতিবার সারাদিনে ভারতে মৃত্যু হয়েছে ৬৮ জন করোনা রোগীর। ভারতে সক্রিয় করোনা-রোগীর সংখ্যা কমে ৯০ হাজার ৭০৭-তে পৌঁছেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, বৃহস্পতিবার সারা দিনে দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ২৫৬ জন। শুক্রবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ৯০ হাজার ৭০৭-তে পৌঁছেছে। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.২০ শতাংশ করোনা-রোগী চিকিৎসাধীন রয়েছেন ভারতে। বিগত ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৩১ লক্ষ ৬০ হাজার ২৯২ জন প্রাপক, ফলে ভারতে শুক্রবার সকাল আটটা পর্যন্ত ২,১১,১৩,৯৪,৬৩৯ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ৬৮ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৫,২৭,৫৫৬ জন (১.১৯ শতাংশ)। শুক্রবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৪,৩৭,৭০,৯১৩ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.৬১ শতাংশ। বিগত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৩,৫২৮ জন।


You might also like!