Country 4 months ago (21)

J P Nadda at Patna : নীতি-আদর্শহীন রাজনৈতিক দলগুলো ধ্বংস হয়ে যাবে, বিজেপিই শুধু থাকবে: জেপি নড্ডা

Today BJP president Nadda speeches

 

পটনা, ৩১ জুলাই  : নীতিহীন রাজনৈতিক দলগুলো দেশে শেষ হয়ে যাবে, শুধু বিজেপিই থাকবে। রবিবার পটনায় বিহারের বিভিন্ন জেলায় বিজেপির ১৬টি অফিস উদ্বোধন এবং ৭টি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা একথা বলেন।

তিনি বলেন, দেশে বিজেপির বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা কোনও জাতীয় দলের নেই। এখন কোনও জাতীয় দল এই অবস্থানে নেই যা বিজেপিকে হারাতে পারে। কংগ্রেস এখন বিভিন্ন রাজ্য থেকে উপড়ে পড়ছে। বিহারের আরজেডি ও অন্যান্য আঞ্চলিক দলগুলোর বিষয়ে তিনি বলেন, বিহার গণতন্ত্রের দেশ। এখানে পরিবারতন্ত্রের বিরুদ্ধে লড়াই করতে পারে একমাত্র বিজেপি। সমাজবাদী পার্টি উত্তরপ্রদেশের একটি পারিবারিক দল। বিহারে আমরা আরজেডির বিরুদ্ধে লড়াই করছি, এটিও একটি পারিবারিক দল। নবীন বাবুর দল ওড়িশায় এক ব্যক্তি দল। মহারাষ্ট্রে এখন বিলুপ্তির পথে শিবসেনাও একটি পারিবারিক দল। একইভাবে কংগ্রেস ভাই বোনের দলে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, বিজেপি আদর্শ পটভূমি সহ একটি রাজনৈতিক দল। বিজেপি সাধারণ মানুষের সঙ্গে যুক্ত একটি দল এবং উন্নয়নের সমার্থক। ধারণার ভিত্তিতে, আমরা দক্ষিণের রাজ্যগুলিতেও পদ্ম ফোটাব। কংগ্রেস সহ অন্যান্য দলগুলির উপর বড় আক্রমণ করে তিনি আরও বলেন, যাদের নীতি নেই, তারা হয় শেষ হয়ে যাবে বা হবে। তিনি বলেন, আমরা আদর্শিক পটভূমি নিয়ে দাঁড়িয়েছি। আমাদের নীতি-আদর্শ না থাকলে আমরা এত বড় লড়াই করতাম না।

বিহারের জেলাগুলিতে বিজেপি অফিসের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের বিষয়ে তিনি বলেন, আমাদের কার্যালয় অফিস নয়, অফিস সংস্কৃতির কেন্দ্র। অফিস সংস্কৃতির জীবন্ত উদাহরণ। লোকেরা অফিসে এসে আচার শিখে। বিজেপি তার কর্মীদের মূল্যবোধ শেখায়। অফিসে বসে আমাদের একসঙ্গে কাজ করার আচার শেখায়। আর কার্যালয় হল ধর্মদানের কেন্দ্র।


You might also like!