Country 3 months ago (3)

Thakur calls upon nation's youth to contribute : তরুণ প্রজন্মের গঠনমূলক ও সমষ্টিগত ক্ষমতার উপর নির্ভরশীল দেশের ভবিষ্যত : অনুরাগ ঠাকুর

Thakur calls upon nation's youth to contribute

 

নয়াদিল্লি, ১২ আগস্ট : ভারতকে আরও সুন্দর ও বিশ্ব গুরু হিসাবে উন্নীত করার পাশাপাশি দেশ গঠনে অবদান রাখার জন্য দেশের যুব সমাজের কাছে আহ্বান জানালেন কেন্দ্রীয় যুব ও ক্রীড়া মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর। শুক্রবার নতুন দিল্লিতে যুব সম্বাদ "ইন্ডিয়া@২০৪৭"-অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর বলেছেন, তরুণ প্রজন্মের গঠনমূলক, সমষ্টিগত এবং সহযোগিতামূলক ক্ষমতার উপর নির্ভরশীল দেশের ভবিষ্যত। তরুণ প্রজন্মের কাছে বিভিন্ন চ্যালেঞ্জগুলোকে সুযোগে রূপান্তরিত করার আহ্বান জানান মন্ত্রী।

অনুরাগ সিং ঠাকুর বলেন, ১০০ শতাংশ সাক্ষরতা অর্জনে তরুণদের নিজেদের মতো করে শক্তি ও জ্বালানি খরচ কমাতে, খাদ্যের অপচয় এড়াতে অবদান রাখতে হবে। তিনি তরুণদেরও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে স্বাধীনতা সংগ্রামের নায়কদের তুলে ধরার আহ্বান জানান। এই অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান জানান, যুব সমাজকে নিজেদের অধিকার সম্পর্কে আরও সচেতন হওয়ার পাশাপাশি নিজেদের দায়িত্বও প্রয়োগ করা উচিত।


You might also like!