Country 3 months ago (6)

Manish sisodia slammed BJP : ২০২৪-এর নির্বাচন হবে আপ বনাম বিজেপির মধ্যে, হুঙ্কার শঙ্কিত মনীশ সিসোদিয়ার

Manish sisodia slammed BJP

 

নয়াদিল্লি, ২০ আগস্ট : আসন্ন ২০২৪ সালের লোকসভা নির্বাচন হবে আম আদমি পার্টি বনাম বিজেপির মধ্যে। হুঙ্কার দিয়ে জানিয়ে দিলেন আম আদমি পার্টি (আপ)-র নেতা ও দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। গ্রেফতারির ভয়ও পাচ্ছেন তিনি, তাঁর মতে, ৩-৪ দিনের মধ্যেই তিনি গ্রেফতার হতে পারেন। আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে শুক্রবার সকালে মনীশ সিসোদিয়ার বাড়িতে তল্লাশি অভিযান চালায় সিবিআই। প্রায় ১৪ ঘন্টা ধরে তাঁর বাড়িতে তল্লাশি চালানো হয়। এরপর শনিবার সাংবাদিক সম্মেলন করেছেন মনীশ সিসোদিয়া।

এদিনের সাংবাদিক সম্মেলনে মনীশ সিসোদিয়া বলেছেন, "সিবিআই অফিসাররা আমার বাসভবনে এসেছিলেন। তাঁরা শিক্ষা মন্ত্রকের উপ-মুখ্যমন্ত্রীর কার্যালয়েও অভিযান চালায়। সমস্ত অফিসাররা দারুণ মানুষ ছিলেন, তাঁরা খুব সুন্দর আচরণ করেছিলেন। হাই কমান্ডের আদেশ মানতে হয়েছিল তাঁদের, কিন্তু আমি তাঁদের এত সুন্দর আচরণ করার জন্য ধন্যবাদ জানাতে চাই।" সিসোদিয়া বলেছেন, "যে আবগারি নীতির জন্য পুরো বিতর্কের সৃষ্টি, তা দেশের সেরা নীতি। আমরা স্বচ্ছতা এবং আন্তরিকতার সঙ্গে এটি প্রয়োগ করছিলাম। সিদ্ধান্ত পরিবর্তন করে দিল্লির উপ-রাজ্যপাল যদি নীতিটি ব্যর্থ করার ষড়যন্ত্র না করতেন, তাহলে দিল্লি সরকার প্রতি বছর কমপক্ষে ১০ হাজার কোটি টাকা পেত।"

সিসোদিয়া আরও বলেছেন, "তাঁদের সমস্যা মদ অথবা আবগারি কেলেঙ্কারী নয়। তাঁদের সমস্যা হল অরবিন্দ কেজরিওয়াল... আমার বিরুদ্ধে মামলা, আমার বাসভবন ও অফিসে অভিযান, সবটাই অরবিন্দ কেজরিওয়ালকে থামানোর জন্য... আমি কোনও দুর্নীতি করিনি। আমি শুধু অরবিন্দ কেজরিওয়ালের শিক্ষামন্ত্রী।" হুঙ্কার দিয়ে সিসোদিয়া বলেছেন, ২০২৪-এর নির্বাচন হবে আপ বনাম বিজেপির মধ্যে।" তিনি আরও বলেছেন, "হয়তো আগামী ৩-৪ দিনের মধ্যে, সিবিআই-ইডি আমাকে গ্রেফতার করবে... আমরা ভয় পাব না, আপনারা আমাদের মনোবল ভাঙতে পারবেন না... ২০২৪ সালের নির্বাচন হবে আপ বনাম বিজেপির মধ্যে।"


You might also like!