kolkata

1 year ago

Rashifal : আজ ২৩ শে নভেম্বর ২০২২ কেমন যাবে আজ দিনটি জানতে দেখুন দুরন্ত বার্তার অফিসিয়াল পেজটি

Horoscope
Horoscope

 

মেষ রাশিঃ চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের বিষয়ে ভাল খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গন্ডগোল হতে পারে। মায়ের চিকিৎসার জন্য খরচ হতে পারে। পুরনো আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও মহিলার কাছ থেকে সাহায্য পেতে পারেন। 


বৃষ রাশিঃ আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারও কাছ থেকে সাহায্য পেতে পারেন। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট ভোগ করতে পারেন।  


মিথুন রাশিঃ পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও আনন্দ পাবেন। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ হতে পারে।  সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহনির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। 


কর্কট রাশিঃ  ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। কিছু পাওয়ার জন্য মনে আশা জাগতে পারে। কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু আয় হতে পারে।  


সিংহ রাশিঃ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। 


কন্যা রাশিঃ  দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। কারও কাছ থেকে ভাল কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে।  


তুলা রাশিঃ মনে উচ্চাশা থাকলে  তা সফল হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে।  


বৃশ্চিক রাশিঃ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। 


ধনু রাশিঃ নিজের প্রতিভা প্রকাশের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা হতে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। 


মকর রাশিঃ পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে সম্মান নষ্ট হতে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। 


কুম্ভ রাশিঃ আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট হতে পারে। শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। 


মীন রাশিঃ ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। সৎসঙ্গে শান্তিলাভ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। 

You might also like!