Horoscope

1 year ago

Rashifal : প্রেম জীবনে বড়ো পরিবর্তন আসতে চলেছে এই সব জাতকের, জানতে দেখুন রাশিফল বিভাগ

Rashifal
Rashifal

 

মেষ রাশিঃ সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে খারাপ কথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা বাড়তে পারে। 


 বৃষ রাশিঃ নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ-জাতীয় রোগ নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। 


মিথুন রাশিঃ আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্কে জয়লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কৃতিত্বে গর্ববোধ। 


কর্কট রাশিঃ প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। 


সিংহ রাশিঃ কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উন্নতি বাড়তে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতের যোগ রয়েছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না।  


কন্যা রাশিঃ কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হতে পারে। নতুন বন্ধুর কাছ থেকে সাহায্য লাভে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। ভাল মানুষের সঙ্গে থাকতে পারবেন।   


তুলা রাশিঃ স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কাজের ব্যাপারে যোগাযোগ হতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে দেবেন না। 


বৃশ্চিক রাশিঃ বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি বাধবে। আর্থিক দিক থেকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হবে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। বন্ধুমহলে বিবাদ বাধতে পারে। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। 


ধনু রাশিঃ রক্তচাপ নিয়ে চিন্তা। দিনটি ভাল কাটলেও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। প্রিয়জনের প্রতি ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। 


মকর রাশিঃ গাড়িচালকদের জন্য দিনটি শুভ। অসুস্থতার কারণে কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তিরক্ষা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য পুলিশের চাপ। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। 


কুম্ভ রাশিঃ ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনার ক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তাবৃদ্ধি। রক্তচাপ বৃদ্ধির যোগ। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার সম্পত্তি লাভ করতে পারেন। 


মীন রাশিঃ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। 


You might also like!