Horoscope

1 year ago

Rashifal : লক্ষ্মীবারে কোন কোন জাতকের প্রাপ্তি হতে পারে জেনে নিন বিস্তারে

RashiFal
RashiFal

 

মেষ রাশিঃ ব্যবসায় অংশীদারিত্ব বিবেচনা করে নিন। বন্ধুর সঙ্গে কথা বলুন। দুশ্চিন্তা থাকবে। প্রথম পদক্ষেপ মুশকিল হতে পারে। নিরাপদ দূরত্ব থাকা খুব দরকার। 


বৃষ রাশিঃ সম্পর্কে বাঁক আসবে। অনিবার্য কারণে হলেও কাউকে আঘাত করবেন না। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। আসন্ন সময়ে অনুতাপ করতে হবে। বুদ্ধি ব্যয় করতে হবে। 


মিথুন রাশিঃ ভালবাসার মানুষের কাছ থেকে ঋণ পেতে পারেন। উত্তেজনা বজায় থাকবে। ঘনিষ্ঠ মানুষদের থেকে আজ আঘাত পেতে পারেন। জটিল পরিস্থিতিতে ঘাবড়ে গেল চলবে না। অশান্তি করবেন না। 


কর্কট রাশিঃ অনিবার্য কারণে হলেও কাউকে আঘাত করবেন না। দ্রুত অর্থ উপার্জন হতে হবে। আকাঙ্খার অধিকারী হবেন। প্রেমে পড়ার প্রবণতা খুব খারাপ। বন্ধু বান্ধবের সঙ্গে আজ কথা না বললেই ভাল। 


সিংহ রাশিঃ উত্তেজনা বজায় থাকবে। ঘনিষ্ঠ মানুষদের থেকে আজ আঘাত পেতে পারেন। পরিবারের কাছে সব গোপন কথা আজকে না বললেই ভাল। চুপিসারে কাজ সেরে নিন।  


কন্যা রাশিঃ যাকে তাকে দেখে ভাল লাগলে বড় বিপদ। অযথা গুজব রটাবেন না। স্ত্রীর প্রতি বিরক্ত হবেন না। পারিবারিক দিকে সমস্যা থাকতে পারে। অন্যকে অবহেলা করবেন না।


তুলা রাশিঃ প্রেমে নয়া মোড় আসতে চলেছে। পরিবারে ঝামেলা থাকবে। আজ ছোটদের সঙ্গে ভাল সময় থাকবে। প্রয়োজনের থেকে বেশি কাজ করবেন না। আশা ছাড়বেন না। বিপদ আসতে পারে তাই সতর্ক থাকুন। উন্মাদনা রাখুন। 


বৃশ্চিক রাশিঃ নিজের খরচ কমান। সম্ভব হলে নিজের থেকে এগিয়ে কিছু ভাবুন। । সকলের সম্পর্কে ধারণা থাকা উচিত। ঘরের বাইরে অনেকেই আপনার শত্রু। নিজের মনকে শান্ত রাখুন। 


ধনু রাশিঃ অর্থের দিকে হালকা লাগাম দিন। নতুন কিছুতে অংশ নিতে পারেন। অক্লান্ত পরিশ্রম করুন। সঙ্গী আপনার কথা শুনতে পারেন। নিজের ইচ্ছে পূরণের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। বিবাহিত জীবনে ঝামেলা থাকবে। 


মকর রাশিঃ সাম্প্রতিক কাজকর্মে আজ মুশকিলে পড়বেন। পরিবারের সঙ্গে ঝামেলা করবেন না। ভালবাসার মানুষের কাছে অন্যায় দাবি করবেন না। বিতর্ক হতে পারে। 


কুম্ভ রাশিঃ ভালবাসায় সুন্দর মোড় আসবে। নিয়ন্ত্রণ আজকে নতুন পথ দেখাবে। সমস্ত ভূমিকা নিজেকেই নিতে হবে। দক্ষতা দিয়ে বিচার করুন। 


মীন রাশিঃ  কোনও বিষয়েই বাড়াবাড়ি করা ঠিক নয়। পরিবারের সঙ্গে ঝামেলা করবেন না। ভালবাসার মানুষের কাছে অন্যায় দাবি করবেন না। বিতর্ক হতে পারে। 

You might also like!