Country 4 months ago (16)

BJP parliamentary meeting on several issue : বিজেপির সংসদীয় দলের বৈঠকে একগুচ্ছ সিদ্ধান্ত, লালকেল্লা থেকে সংসদ অবধি সাংসদদের তিরঙ্গা বাইক র‍্যালি

BJP parliamentary meeting on several issue

 

নয়াদিল্লি, ২ আগস্ট : বিজেপির সংসদীয় দলের বৈঠকে গৃহীত হয়েছে একগুচ্ছ সিদ্ধান্ত। আজাদি কা অমৃত মহোৎসব ও হর ঘর তিরঙ্গা কর্মসূচি নিয়ে এদিনের সংসদীয় দলের বৈঠকে আলোচনা হয়েছে। সংসদ থেকে লালকেল্লা অবধি তিরঙ্গা বাইক র‍্যালি করবেন বিজেপি সাংসদরা। আগামী ৯ থেকে ১৫ আগস্ট অবধি বিভিন্ন সংস্কৃতিমূলক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

মঙ্গলবার সকালে সংসদের গ্রন্থাগার ভবনে বৈঠকে বসে বিজেপির সংসদীয় দল। এই বৈঠক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। কী কী আলোচনা হয়েছে, তা বৈঠকের পর জানিয়েছেন সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশী। তিনি বলেছেন, "বিজেপি সভাপতি ''আজাদি কা অমৃত মহোৎসব'' এবং ''হর ঘর তিরঙ্গা''-র কর্মসূচি-সহ ৯ থেকে ১৫ অগাস্টের মধ্যে আয়োজিত অনুষ্ঠানগুলি নিয়ে আলোচনা করেছেন। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সাংসদদের জন্য তিরঙ্গা বাইক র‌্যালি লালকেল্লা থেকে সংসদ পর্যন্ত বের করা হবে।" প্রহ্লাদ জোশী আরও বলেছেন, "আগামী ৫ আগস্ট উপ-রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে আমরা পুনরায় বৈঠকে বসব।"

You might also like!