Technology

2 months ago

3 Best Mobile Racing Games: ২০২৩-এর সেরা ৩ রেসিং গেম, মোবাইলে ইনস্টল করে ফেলুন

Best Mobile Racing Games
Best Mobile Racing Games

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ অ্যানড্রয়েড হোক IOS। মোবাইল গেমসের জগতে রেসিং গেমের চাহিদা সব সময়। ডেস্কটপে নিড ফর স্পিড, যে প্রজন্ম খেলে বড় হয়েছে, তাঁদের কাছে মোবাইলে একটা রেসিং গেম থাকবে না, হতে পারে না। এই তালিকায় সেরা তিন মোবাইল গেমস কী কী, জেনে নিন।

অ্য়াসফলট ৯ লেজেন্ডস


অ্যানড্রয়েডে সেরা রেসিং গেমসের মধ্যে জায়গা করে নিয়েছিল অ্যাসফলট ৮। এই সিরিজেরই গেম অ্যাসফলট ৯ লেজেন্ডস । অনলাইন মাল্টিপ্লেয়ার, কেরিয়ার মোড ছাড়াও একাধিক মোড আছে। গ্রাফিক্স, লুক, প্রাকৃতিক দৃশ্য, রাস্তা, সব মিলিয়ে এই নতুন সিরিজও মন জয় করে নিয়েছে। গ্রাফিক্স, টেক্সচার, কন্ট্রোলও ইউজার ফ্রেন্ডলি।


ট্রাফিক রাইডার


অ্যানড্রয়েড ভার্সনের অন্যতম সেরা রেসিং গেম ট্রাফিক রাইডার। ব্যস্ত রাস্তায় ট্রাফিকের মধ্যে রেসিং। এটাই এই গেমের চ্যালেঞ্জ। দিন ও রাত দুই মোডেই খেলা যায়। গ্রাফিক্স, টেক্সচারে মন জয় করে নিয়ে এই গেম। ২৯টি বাই পছন্দ করতে পারবেন। মিশন কমপ্লিট করলে নতুন বাইক আনলক হয়।


নিড ফর স্পিড-নো লিমিটস


কম্পিউটার গেমসের জগতের শুরুর দিকে রেসিং গেম বিভাগে নিড ফর স্পিড গেমসের আশপাশে কেউ ছিল না। মোবাইল ভার্সনেও জনপ্রিয় এই গেম। মোট ৩০টি গাড়ি জিততে পারবেন। প্রত্যেকটি গাড়ি আপগ্রেড ও কাস্টমাইজও করা যায়। গেমের কন্ট্রোল খুবই সহজ। প্রাচীন গেম হলেও, নিড ফর স্পিড-নো লিমিট ভার্সন, তাঁদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে এখনও।

You might also like!