kolkata

1 year ago

Rashifal : আজ ২২ শে নভেম্বর ২০২২ কেমন যাবে আজ আপনার সারাদিন , জেনে নিন বিস্তারে

Horoscope
Horoscope

 

মেষ রাশিঃ বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি হতে পারে। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে  মতবিরোধ কেটে যাবে। 


বৃষ রাশিঃ অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়ুর অসুখে ভোগান্তির যোগ। প্রেমে বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।   দিনের শুরুতে ব্যবসা ভাল চললেও পরে জটিলতা দেখা দিতে পারে। 


মিথুন রাশিঃ কোনও ভয় আপনাকে হতবুদ্ধি করতে পারে। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভ্রাতৃবিবাদ  বাড়তে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে।

 

কর্কট রাশিঃ কর্মস্থলে নিজের মতামত প্রকাশ না করাই ভাল হবে। স্বামীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন। দুপুরের পরে বাড়তি আয় আসতে পারে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। 


সিংহ রাশিঃ  যানবাহন চালনা খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি-ডাকাতির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন।  


কন্যা রাশিঃ রাগ বা জেদ বৃদ্ধির কারণে রক্তচাপ বৃদ্ধি পাবে। সকাল থেকে একটু মানসিক অবসাদ আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন। সারা দিন হিসেবি ভাবে থাকলেও অধিক অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন । 


তুলা রাশিঃ কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়। ম-বাবার সঙ্গে সামান্য কারণে বিরোধ হতে পারে, মাথা ঠান্ডা রাখতে হবে। অর্থক্ষতি হতে পারে। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় এগোবেন না। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। 


বৃশ্চিক রাশিঃ পড়াশোনার খুব ভাল সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।  


ধনু রাশিঃ জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখশান্তি বজায় থাকবে। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।  


মকর রাশিঃ বন্ধুর পাশে দাঁড়াতে পেরে আনন্দ লাভ। বন্ধুদের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ রয়েছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।  কোনও ভুল  সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।  সংসারে প্রচুর ব্যয় হতে পারে । 


কুম্ভ রাশিঃ মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকালে্র দিকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল হবে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন।  প্রেমের জন্য বড়দের সঙ্গে  বিবাদ বাধতে  পারে। 


মীন রাশিঃ সংসারে অশান্তি মিটে যাবে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে সাহায্য পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়  বাড়তি খরচের জন্য লোকের কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে।

You might also like!