Horoscope

1 year ago

Rashifal : আজকের দিন- ১৬ ডিসেম্বর, ২০২২, কেমন যাবে আপনার সারাদিন? জানতে দেখুন দুরন্ত বার্তার অফিসিইয়াল পেজটি

Rashifal
Rashifal

 

মেষ রাশিঃ পেটের রোগ বাড়তে পারে। নিজের ভাল লাগার জন্য কাজ করতে হবে। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। বিশেষ কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা হতে পারে।  


 বৃষ রাশিঃ সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে। সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে বিভ্রাটে পড়তে হতে পারে। বিলাসিতা বা সুখের জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতি। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। 


মিথুন রাশিঃ স্ত্রীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলায় যাবেন না। সকালের দিকে শরীরের কষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। 


কর্কট রাশিঃ মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি। ব্যবসা বা কর্মে খুব ভাল যোগ দেখা যাচ্ছে, কিন্তু পরিশ্রম যথেষ্ট করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ দেখা যাচ্ছে। 


সিংহ রাশিঃ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পরে ভাল কাজ ব্যর্থ হতে পারে। কর্মে আলস্য থাকলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সমবেদনা পাওয়ার আশা রাখতে পারেন।  


কন্যা রাশিঃ কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। স্ত্রীর চাকরির যোগ রয়েছে। কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। 


তুলা রাশিঃ বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। শুভ কিছু করার কথা ভাবতে পারে। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হটকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল।  


বৃশ্চিক রাশিঃ কাজের ভাল সুযোগ থাকবে। খারাপ চিন্তার কারণে মনে কষ্ট। লটারি থেকে কিছু আয়। ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। বিশেষ কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। শরীরের ওপর খুব হায়রানি হতে পারে। 


ধনু রাশিঃ প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচের অংশে যন্ত্রণা। ব্যবসার চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। অনেক দিনের পুরনো আশা নষ্ট হতে পারে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। ঝামেলা বাধলে আয়ত্বে আনা মুশকিল হবে।  


মকর রাশিঃ  সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করার জন্য মনে আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। ভাই সম্পর্কের কারও থেকে উপকার পেতে পারে। শত্রুপক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে দায়িত্ব বাড়তে পারে।  


কুম্ভ রাশিঃ আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। মহার্ঘ ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। উত্তেজনা জাতীয় কাজ থেকে দূরে থাকুন। 


মীন রাশিঃ মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। মাতৃস্থানীয়া কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। 

You might also like!