Horoscope

1 year ago

Rashifal : আজকের দিন ১৯ অগস্ট, ২০২৩ , কেমন যাবে আপনার দিন জেনে নিন

Rashifal
Rashifal

 

মেষ রাশিঃ দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অন্যের উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতির ইঙ্গিত। চাকরির স্থানে জটিলতার জন্য দুশ্চিন্তা। কোনও আত্মীয়ের সঙ্গে সামান্য বিষয় নিয়ে তর্ক বাধতে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। 


বৃষ  রাশিঃ বাড়িতে অনেক বন্ধু আসায় খরচ বৃদ্ধি। শরীর নিয়ে কষ্ট পেতে পারেন। বুদ্ধির জোরে শত্রুজয়ের আনন্দ। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে চিন্তা। কোনও ক্ষতির থেকে একটুর জন্য রক্ষা পাবেন। প্রেমে আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। 


মিথুন রাশিঃ শত্রুর আক্রমণে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চ পদের কোনও চাকরির খোঁজ আসতে পারে।  


কর্কট রাশিঃ ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধির ব্যাপারে আলোচনা। কুকথা বলার জন্য অনুতাপ। জ্যোতিষচর্চায় আনন্দ লাভ। শরীরের কষ্ট বৃদ্ধি। কারও দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে খরচ করুন। 


সিংহ রাশিঃ  সন্তানের ব্যবহারে কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সুসংবাদ আসতে পারে। সেবামূলক কাজে শান্তিলাভ। কোমরের যন্ত্রণা বাড়তে পারে। স্ত্রীর কোনও কাজে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের প্রতি নিজেরই গর্ববোধ হবে। 


কন্যা রাশিঃ বাড়িতে নতুন লোক নিয়ে চিন্তা। কৃষিকাজে সাফল্য পাবেন। পড়াশোনায় সুনাম বৃদ্ধি। দুপুরের পরে ব্যবসা নিয়ে বিশেষ আলোচনা। ভ্রমণে না যাওয়াই ভাল, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজে সংসারে অশান্তি। কোনও প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে।  


তুলা রাশিঃ ব্যবসায় অভাবের পরিমাণ বাড়তে পারে। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মনঃকষ্ট। ব্যবসায় পরিবর্তনের যোগ। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের কষ্ট বাড়তে পারে। সব কাজের জন্যই একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে।  


বৃশ্চিক রাশিঃ সেবামূলক কাজে উন্নতি। পরিবারে বিবাদের আশঙ্কা। কোনও বন্ধুর জন্য কষ্ট পেতে পারেন। ভাল কাজে সাফল্য লাভ। পড়াশোনার জন্য বিদেশযাত্রার আলোচনা বন্ধ হতে পারে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। কর্মক্ষেত্রে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। 


ধনু রাশিঃ  শিক্ষকদের জন্য ভাল খবর। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। নতুন বন্ধুর জন্য আনন্দ লাভ। স্ত্রীর কোনও কাজে শান্তি পাবেন। শত্রু থেকে সাবধান। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্বামীর আবদার পূরণ করতে হতে পারে। 


মকর রাশিঃ ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ লক্ষ করা যাচ্ছে। ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে।  


কুম্ভ রাশিঃ বিবাহের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে চলছে। সামাজিক সুনাম লাভের যোগ। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। 


মীন রাশিঃ কোনও কাজে সময় নষ্ট হতে পারে। চাকরির শুভ যোগাযোগ। পিতার সঙ্গে তর্ক হওয়ার জন্য মনখারাপ। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকার জন্য আনন্দ লাভ। খেলাধুলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

You might also like!