Game 3 months ago (15)

President and PM wishes Sudhir and Srishankar : কমনওয়েলথে দেশের মাথা উঁচু করেছেন সুধীর ও শ্রীশঙ্কর, দু'জনের সাফল্যে খুশি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

President and PM wishes Sudhir and Srishankar

 

নয়াদিল্লি, ৫ আগস্ট : বার্মিংহাম কমনওয়েলথ গেমসের সপ্তম দিনে ভারতের সুধীর, পুরুষদের হেভিওয়েট প্যারা পাওয়ারলিফটিং-এ সোনা জিতে ইতিহাস গড়েছেন। ১৩৪ দশমিক পাঁচ পয়েন্ট পেয়ে গেমস্ রেকর্ড করেছেন সুধীর। অন্যদিকে, পুরুষদের লংজাম্পে রুপ পেয়েছেন মুরলী শ্রীশঙ্কর। এই প্রথম কমনওয়েলথ গেমসে ভারতের কোনও পুরুষ অ্যাথলিট লংজাম্পে রূপো জিতেছেন।

রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মূ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী অনুরাগ সিং ঠাকুর দু'জনকেই টুইট করে তাঁদের ঐতিহাসিক সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু টুইট বার্তায় সুধীর ও শ্রীশঙ্ককে অভিনন্দন জানিয়েছেন। তাঁদের ভবিষ্যতের জন্য শুভকামনা করেছেন রাষ্ট্রপতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট বার্তায় জানিয়েছেন, সুধীর কমনওয়েলথে মর্যাদাপূর্ণ সোনা জিতেছেন এবং আবারও নিজের উৎসর্গ এবং সংকল্প দেখিয়েছেন। শ্রীশঙ্করকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী টুইট বার্তায় লেখেন, কমনওয়েলথে শ্রীশঙ্করের রুপো পদক একটি বিশেষ প্রাপ্তি। কয়েক দশক পর ভারত কমনওয়েলথে পুরুষদের লংজাম্পে পদক জিতেছে।


You might also like!