Livelihood message

6 months ago

EPFO Recruitment 2024: EPFO-তে কর্মী নিয়োগ, ন্যূনতম বেতন ৫৬,১০০ টাকা

EPFO
EPFO

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ EPFO-তে চাকরির সুযোগ। ডেপুটি ডিরেক্টর ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে কর্মী নিয়োগ করা হবে। ডেপুটেশনের ভিত্তিতে এই নিয়োগ হবে। যোগ্য প্রার্থীদের বেতন হবে ৫৬,১০০ টাকা।

শূন্যপদ

মোট শূন্যপদের সংখ্যা ২৮। ডেপুটি ও অ্যাসিস্ট্যান্ট পদে অডিট বিভাগে নিয়োগ হবে। ডেপুটি পদে ১৩টি শূন্য়পদ ও অ্যাসিস্ট্যান্ট পদে ১৫টি শূন্যপদ আছে।

চাকরির মেয়াদ

ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে। EPFO সংস্থার সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হবে। সর্বোচ্চ ৪ বছর কোনও প্রার্থী এই সংস্থার কাজ করতে পারবেন। তবে প্রয়োজনে সংস্থা চাইলে ৪ বছরের আগেই প্রার্থীকে অব্যাহতি দিতে পারে।

বেতন

ডেপুটি ডিরেক্টর পদে নির্বাচিত প্রার্থীদের বেতন শুরু হবে ৬৭,৭০০ টাকা থেকে। অ্য়াসিস্ট্যান্ট পদে প্রার্থীদের বেকন শুরু ৫৬,১০০ টাকা থেকে।

বয়সসীমা

আবেদনকারী প্রার্থীর সর্বাধিক বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে কাজের জন্য প্রার্থীকে বি-কম পাস করা থাকতে হবে। ন্যূনতম ৫ বছর কোনও সংস্থায় নিয়মিত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কোথায় নিয়োগ

ডেপুটি ডিরেক্টর হিসেবে নির্বাচিত প্রার্থীরা হায়দরাবাদ, বেঙ্গালুরু, দিল্লি, আহমেদাবাদ, ভোপাল, বান্দ্রা, পুনে, চণ্ডিগড়, চেন্নাই, কলকাতায় নিয়োগ হবে। এদিতে অ্যাসিস্ট্যান্ট পদের জন্য প্রার্থীরা বেঙ্গালুরু, দিল্লি, আহমেদাবাদ, পুনে, কানপুরে কাজের সুযোগ পাবেন।

আবেদনের শেষ দিন

আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর ৪৫ দিনের মধ্যে নির্ধারিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। ২৯ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

You might also like!