Horoscope

11 months ago

Rashifal : আজকের দিন ২১ অক্টোবর, ২০২৩, কেমন যাবে আপনার দিন জেনে নিন

Horoscope (Symbolic Picture)
Horoscope (Symbolic Picture)

 

মেষ রাশিঃ বাসস্থান কেনাবেচার পরিকল্পনা এখন বন্ধ রাখুন। দাম্পত্য কলহ বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। আয় ও ব্যয়ের সমতা বজায় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। পুরনো শত্রুতার জন্য ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। 


বৃষ রাশিঃ নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। রাস্তায় দুর্ঘটনা হতে পারে। বাড়িতে অতিরিক্ত খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। 


মিথুন রাশিঃ অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তিরক্ষা নিয়ে একটু চিন্তা থাকবে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।  দরকারি কোনও কাজ থাকলে তা দুপুরের পরে করুন। বন্ধুদের কথায় চললে বিপদে পড়তে পারেন। কারও প্রতি আপনার আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে।  


কর্কট রাশিঃ অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সন্তানদের চাকরির খবর নিয়ে আনন্দ। আইনজীবীদের জন্য সামনে শুভ সময়। খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। কাজের জন্য ভ্রমণ হতে পারে। ব্যবসা থেকে ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। 


সিংহ রাশিঃ বন্ধুদের সঙ্গে বিবাদ। ধর্মালোচনায় সুনাম অর্জন করবেন। বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। চাকরির স্থানে বিবাদ হতে পারে। দাম্পত্য কলহে মনঃকষ্টের যোগ।  


কন্যা রাশিঃ সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের বিষয়ে আলোচনা। 


তুলা রাশিঃ পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের কোনও ভুলের ফলে নানা দিক থেকে অপযশ হতে পরে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। 


বৃশ্চিক রাশিঃ শত্রুর সঙ্গে চুক্তিতে কোনও কাজের সমাধান হতে পারে। প্রেমে নতুন মোড় ঘোরার সম্ভাবনা দেখা যাচ্ছে। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। বাড়ির লোক আপনাকে বুঝবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।  


ধনু রাশিঃ পরোপকার করতে গিয়ে সংসারে শান্তিভঙ্গ। কোনও সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব বোধ। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য অর্থব্যয়। পায়ের নীচে আঘাত থেকে সাবধান। বুকের কষ্ট বাড়তে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে।  


মকর রাশিঃ গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সামাজিক মর্যাদা লাভ হতে পারে। চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ত থাকতে হবে। সন্তানের বায়না পূরণ করতে হতে পারে। কোনও ভাল খবর পেতে পারেন। বহু দিনের আশা ভঙ্গ হতে পারে। সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। 


কুম্ভ রাশিঃ কোনও ভাল কাজের পরিপেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, তবে খুব চিন্তা করে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার যোগ। কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের সমস্যা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। 


মীন রাশিঃ স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। সন্তানদের কাজে সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে ভাল করে নজর দিন। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তিই আপনাকে বিপদ থেকে বাঁচাবে। কথা খুব কম বলবেন। কোমরের সমস্যা বাড়তে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে।

You might also like!