Game

2 weeks ago

Cricket World Cup: ভারত বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে গেলে তার ভেন্যু আগে থেকেই নির্ধারিত হয়ে রয়েছে

India's venue for the semi-finals of the Cricket World Cup has already been decided
India's venue for the semi-finals of the Cricket World Cup has already been decided

 

আমেরিকা, ১৫ মে:ভারত দেশের বাইরে যেকোনো আন্তর্জাতিক ম্যাচ খেলতে গেলে সে ক্ষেত্রে ভারতের ম্যাচের সূচি বেশিরভাগ সময়ই নির্ধারণ করা হয়ে থাকে তাদের দেশের টেলিভিশন দর্শকের কথা মাথায় রেখে। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাই হচ্ছে।

ঠিক হয়েছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত সেমিফাইনাল গেলে এই ম্যাচটি খেলবে গায়ানায়।বিশ্বকাপে গায়ানার ম্যাচটি হবে দ্বিতীয় সেমিফাইনাল। বিশ্বকাপে আইসিসির প্লেয়িং কন্ডিশন দেখে এমনটা ঠিক হয়েছে।

ত্রিনিদাদে প্রথম সেমিফাইনালটি হবে ভারতীয় সময় অনুযায়ী ভোর ৬টায়। আর গায়ানার সেমিফাইনালটি হবে ভারতীয় সময় অনুযায়ী রাত ৮টায়।আর বার্বাডোজের ব্রিজটাউনে হতে যাওয়া ফাইনালটিও হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭-৩০ মিনিটে।

আর প্লেয়িং কন্ডিশন অনুযায়ী দ্বিতীয় সেমিফাইনালে কোনো রিজার্ভ ডে রাখা হয়নি। দ্বিতীয় সেমিফাইনাল ও ফাইনালের মধ্যে মাত্র এক দিন বিরতি থাকায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য,আগামী ২ জুন স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডার ম্যাচ দিয়ে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতের প্রথম ম্যাচ ৫ জুন, আয়ারল্যান্ডের বিরুদ্ধে নিউইয়র্কে। ভারতের গ্রুপ ‘এ’-তে আছে পাকিস্তান, কানাডা ও যুক্তরাষ্ট্র।

You might also like!