First page 3 months ago (3)

Anubrata Mondal at CBI Office : আত্মীয়দের নামে কোটি কোটি টাকার সম্পত্তি, সিবিআই জেরায় নিরুত্তর কেষ্ট

unanswered expenses in CBI probe

 

কলকাতা, ১৬ আগস্ট :  আত্মীয়দের নামে জমি-ব্যবসা, কোটি কোটি টাকার সম্পত্তি! এর উৎস কী? সিবিআই-এর জেরায় এই ধরণের প্রায় সমস্ত প্রশ্নের উত্তরেই নিশ্চুপ অনুব্রত মণ্ডল। গ্রেফতার হওয়ার পর থেকেই কার্যত মুখে কুলুপ এঁটেছেন কেষ্ট। ফলে তাঁর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। সূত্র মারফত খবর এমনটাই।

সূত্রের খবর, অগাধ সম্পত্তির মালিক অনুব্রত মণ্ডল। গোরু পাচার মামলায় লাভ করা অর্থ থেকেই এই সম্পত্তি বলে দাবি। সেই নিয়ে খোঁজখবর নিচ্ছে তদন্তকারীরা। গোরু পাচার থেকে প্রাপ্ত টাকা কি দলের তহবিলেও গিয়েছে, তা জানতেই লাগাতার প্রশ্ন করা হচ্ছে অনুব্রতকে। হেফাজতে গোরু পাচারকাণ্ডে ধৃত তৃণমূলের দৌর্দণ্ডপ্রতাপ নেতা কোনও প্রশ্নেরই যথাযথ উত্তর দিচ্ছেন না।

মঙ্গলবার কমান্ড হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে অনুব্রত মণ্ডলের। সূত্রের খবর, ধৃত সায়গল হোসেনকে কেবলমাত্র তাঁর দেহরক্ষী হিসেবেই চিহ্নিত করেছেন অনুব্রত। তিনি গোরু কিংবা কয়লাপাচারের সঙ্গে কোনওভাবে জড়িত ছিলেন বলে জানা ছিল না বলেই মন্তব্য করেছেন অনুব্রত।

সূত্রের খবর, এএনএম অ্যাগ্রোচেন ফুডস এবং নির ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেড সংস্থাদু'টি অনুব্রত মণ্ডল এবং তাঁর পরিবারের নামে রয়েছে। এই দুই সংস্থার নামে কোটি কোটি টাকার ঋণ নেওয়া হয়েছে। সেই টাকার উৎস সম্পর্কে জানতে চাওয়া হয় অনুব্রতর কাছে। গোরু পাচার মামলায় ধৃত মূল অভিযুক্ত এনামুল হকই এই টাকার লেনদেন করত বলে অনুমান সিবিআই-এর।


You might also like!