First page 3 months ago (6)

Sukanta Majumder at Raj Bhavan : আইনের ঊর্ধ্বে নন মুখ্যমন্ত্রী : সুকান্ত মজুমদার

Sukanta Majumder at Raj Bhavan

 

কলকাতা, ১৬ আগস্ট: ফের উত্তাল রাজ্য রাজনীতি। ফালাকাটায় বিজেপি নেতার বাড়িতে তাণ্ডব চালানোর অভিযোগে 'নালিশ' জানাতে মঙ্গলবার সকালে রাজভবনে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রাজ্যপাল লা গণেশনের সঙ্গে সাক্ষাতের পর, রাজভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় সুকান্ত মজুমদার বলেছেন, ''আইনের ঊর্ধ্বে নন মুখ্যমন্ত্রী।'' এদিন সকালে রাজভবনে যান সুকান্ত মজুমদার, অগ্নিমিত্রা পাল এবং রাজ্য বিজেপি নেতৃত্ব। সুকান্ত এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেছেন, বাংলায় গণতন্ত্র নেই

সুকান্ত মজুমদার বলেছেন, আশঙ্কা নিয়েই রাজ্যপালের কাছে এসেছি। যেভাবে একের পর এক মন্ত্রী, তৃণমূলের নেতারা চুরি, গরু পাচার এবং টাকা রাখার দায়ে ধরা পড়ছেন, তাতে আগামী দিনে হয়ত আরও বাড়বে। গণতান্ত্রিক ভাবে তৃণমূল সম্পূর্ণ ব্যাকফুটে। বাংলার বাসে, ট্রামে চোর চোর শব্দ শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে হিংসাই একমাত্র আশ্রয় তৃণমূলের। গণতান্ত্রিক ভাবে লড়তে না পেরে, আদর্শের লড়াইয়ে পেরে উঠতে না পেরে, পুলিশকে সামনে রেখে এই কাজ করার চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য, স্বাধীনতা দিবসের আগে ফালাকাটায় রাতভর তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ফালাকাটায় বিজেপি-র নগর মণ্ডল সভাপতির উপর আক্রমণ, বুথ সভাপতির বাড়িতে হামলা এবং বিজেপি বিধায়ককে আক্রমণের চেষ্টায় ব্যর্থ হয়ে ফালাকাটা মণ্ডল কার্যালয়ের সামনে তৃণমূলের দুষ্কৃতীরা তাণ্ডব চালায় বলে অভিযোগ বিজেপি-র।


You might also like!