First page 3 months ago (6)

Independence Day Celebration : রেড রোডে চলছে স্বাধীনতা দিবসের বর্ণাঢ্য অনুষ্ঠান

Mamata Banerjee at Red Road

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ সারা দেশ মেতে উঠেছে স্বাধীনতা দিবসের উৎসবে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুরোধে ১৩ অগস্ট থেকে শুরু হয়েছে হর ঘর তিরঙ্গা কর্মসূচিও। আজ রাজ্য তথা দেশজুড়েই প্রভাতফেরী, স্বাধীনতা দিবসের অনুষ্ঠান পালন কর হবে। 

ররেড রোডে পালিত হচ্ছে স্বাধীনতা দিবসের বার্ণাঢ্য অনুষ্ঠান। উপস্থিত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আকাশ থেকে হেলিকপ্টারে করে করা হল পুষ্পবৃষ্টি।  তাঁকে দেওয়া হয়েছে গার্ড অব অনার। ইতিমধ্যেই জাতীয় পতাকা উত্তোলন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতি বছরের ন্যায় এবছরও স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে রেড রোডে পুলিশ আধিকারিকদের পদক প্রদান করেন মুখ্যমন্ত্রী।পুলিশ পদক  পেলেন মনোজ মালব্য, আর রাজুশেখরন, প্রবীণ ত্রিপাঠী। উল্লেখযোগ্য কাজের স্বীকৃতি পেলেন অলোক রাজোরিয়া,  রশিদ মুনির খান, ডিআইজি, মুর্শিদাবাদ রেঞ্জ,  আভারু রবীন্দ্রনাথ, রাজেশ কুমার ডেপুটি সিপি, রূপেশ কুমার, আকাশ মাঘারিয়া ডেপুটি সিপি, জয়ীতা বসু ডেপুটি সিপি,  কামনাশিস সেন এসপি পূর্ব বর্ধমান।

কুচকাওয়াচের সাথে চলছে ট্যাবলো প্রদর্শনী, সেখানে সেফ ড্রাইভ সেভ লাইভের পাশে জায়গা করে নিয়েছে কলকাতার  ঐতিহ্য বাঙালির দূর্গাপুজা ও, এছাড়া ও রয়েছে লক্ষ্মীর ভান্ডার , কন্যাশ্রী, ঐক্যশ্রী, স্টুডেন্ট ক্রেডিট কার্ড সহ একাধিক প্রকল্পের ট্যাবলো। 

You might also like!