First page 3 months ago (4)

Education Minister Called a meeting : এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠকে শিক্ষামন্ত্রী, জট খোলা নিয়ে আশঙ্কা

Education Minister in a meeting with SSC job aspirants

 

কলকাতা, ৮ আগস্ট  : এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর।সোমবার দুপুরের পর বিকাশ ভবনে এই বৈঠক হওয়ার কথা রয়েছে।

সূত্রের খবর, চাকরিপ্রার্থীদের আট সদস্যর দল এই বৈঠকে থাকবেন। উপস্থিত থাকার কথা রয়েছে স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যানেরও। কিন্তু আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের একটা বড় অংশ এই বৈঠকে অংশ নিচ্ছেন না। তার ওপর বিষয়টি রয়েছে আদালতের এক্তিয়ারে। তাই সমস্যার জট খোলা নিয়ে যথেষ্ঠ সংশয় আছে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই গান্ধীমূর্তির পাদদেশে অবস্থানরত এসএসসি চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় উপস্তিত ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও। শনিবারই বিকাশ ভবনের তরফে তাঁদের ফোন করে সোমবার বৈঠকের কথা জানানো হয়।

প্রায় ৫০০ দিনের উপর এসএসসি চাকরিপ্রার্থীরা ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশে আন্দোলন করছেন। তাঁরা মূলত এসএলএসটির নবম-দশম শ্রেণির চাকরিপ্রার্থী। সূত্রের কবর, ওইদিন শহীদুল্লা নামে এক আন্দোলনকারীর সঙ্গে ফোনে কথা বলেন অভিষেক। আন্দোলনকারীদের জানানো হয়, অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁদের সঙ্গে কথা বলবেন।


You might also like!