First page 3 months ago (7)

CBI seized property worth Rs 16.97 crore : অনুব্রত মণ্ডল ও তাঁর ঘনিষ্ঠদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি কোটি টাকার হদিস!অ্যাকাউন্ট ‘ফ্রিজ’ করার প্রস্তুতি সিবিআইয়ের

CBI seized property worth Rs 16.97 crore from Anubrata Mandal

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ পার্থ চ্যাটার্জীর পর এবার অনুব্রত মন্ডল! অনুব্রত মণ্ডল ও তাঁর ঘনিষ্ঠদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৬.৯৭ কোটি টাকার হদিস পেল সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, হদিস পাওয়া বিপুল পরিমাণ টাকার অঙ্ক বিভিন্ন জেলার একাধিক ব্যাঙ্কে মূলত স্থায়ী আমানত (ফিক্সড ডিপোজিট) হিসাবে রয়েছে। ওই অ্যাকাউন্টগুলিতে লেনদেন বন্ধ (ফ্রিজ)-এর জন্য ইতিমধ্যেই ব্যাঙ্ক কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে তদন্তকারীদের সূত্রে।

সূত্রের দাবি, ইতিমধ্যেই সুকন্যার সম্পত্তির হিসাব জানতে চাওয়া হয়েছে অনুব্রতের ব্যক্তিগত হিসাবরক্ষক মণীশ কোঠারির কাছে। তদন্তকারী সংস্থার ওই সূত্রটির দাবি, সুকন্যার নামে একাধিক কোম্পানি রয়েছে। অনুব্রতের ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিশেষ লেনদেন না হলেও সেই সব কোম্পানিতে প্রচুর অর্থের লেনদেন হয়েছে। এর পরেই অনুব্রত ও তাঁর ঘনিষ্ঠদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখতে গিয়ে কোটি কোটি টাকার সম্পত্তির হদিস পায় সিবিআই। যা মূলত ফিক্সড ডিপোজিট আকারে রয়েছে। এই অর্থের সঙ্গে গরুপাচারে লেনদেন হওয়া অর্থের কোনও কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

You might also like!