First page 3 months ago (11)

CBI interrogated Anubrata's accountant : কেষ্টর হিসাবরক্ষককে জেরা করল সিবিআই

CBI interrogated Anubrata's  accountant

 

কলকাতা, ১৭ আগস্ট  : বুধবার সকালে বোলপুরে গিয়ে প্রথমে অনুব্রতের হিসাবরক্ষককে ডেকে পাঠাল সিবিআই। খবর ছিল, বুধবার বোলপুরে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে পারেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সেই মতো তাঁরা বুধবার ভোরে বোলপুরে পৌঁছেও যান। কিন্তু সেখানে পৌঁছে তাঁরা অনুব্রতের বাড়িতে যাননি।

শান্তিনিকেতনের কাছে একটি অতিথিশালায় এসে ওঠেন সিবিআই আধিকারিকরা। সেখানেই ডেকে পাঠানো হয় অনুব্রতের ব্যক্তিগত হিসাবরক্ষক মনীষ কোঠারিকে। তারপর থেকেই টানা চলে জিজ্ঞাসাবাদ পর্ব।

ঠিক সাত দিন আগে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রতকে গ্রেফতার করেছিল সিবিআই। তার এক সপ্তাহের মধ্যে আবার বুধবার সকালে বোলপুরে পৌঁছন কেন্দ্রীয় গোয়েন্দারা। সূত্রের খবর, অনুব্রতের ব্যক্তিগত হিসাবরক্ষক মণীশের কাছে অনুব্রত-কন্যা সুকন্যার সম্পত্তির হিসাব চেয়েছে সিবিআই।

সুকন্যার নামে একাধিক কোম্পানি রয়েছে বলে বিভিন্ন সূত্রে দাবি করা হয়েছে। সূত্রে এ-ও জানা গিয়েছে যে, বেশ কিছু কোম্পানির ডিরেক্টর হিসাবেও রয়েছে অনুব্রত-কন্যার নাম। অনুব্রতের ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিশেষ লেনদেন না হলেও সেই সব কোম্পানিতে প্রচুর অর্থের লেনদেন হয়েছে। সূত্রের খবর মণীশকে জিজ্ঞাসাবাদ করে সেই অর্থের তল পেতে চাইছে সিবিআই।


You might also like!