First page 3 months ago (15)

Anubrata Mondal has been summoned : অনুব্রত মণ্ডলকে ফের তলব কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার

Anubrata Mondal has been summoned again

 

কলকাতা, ৫ আগস্ট  : গরু পাচার মামলায় বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে ফের তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সোমবার সকাল ১১টায় তাঁকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে সিবিআই।

সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠদের বাড়িতে তল্লাশি চালিয়ে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আবার অনুব্রতকে তলব করল সিবিআই। বুধবার অনুব্রত মণ্ডলের একাধিক ঘনিষ্ঠ ব্যক্তির বাড়িতে তল্লাশি চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সেই তল্লাশি অভিযানে পাওয়া তথ্যের ভিত্তিতে এবার অনুব্রতকে তলব করল গোয়েন্দারা। বুধবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র একটি দল অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ ব্যবসায়ী এবং এক নেতার বাড়িতে তল্লাশি চালান। কয়লা ও গরু পাচারের মামলায় আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে তদন্ত করছে ইডি। এর আগে গরু পাচার মামলায় অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করে তাঁর সম্পত্তি ও ব্যাঙ্ক আমানতের নথি নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সেহগাল হোসেনকেও জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআই এর গোয়েন্দারা।

উল্লেখ্য, বুধবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ পাথর ব্যবসায়ী টুলু মণ্ডলের বাড়িতেও হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তার আগে মঙ্গলবার রাতেই শান্তিনিকেতনে গিয়েছিল ইডির একটি দল। কেরিম খান ও টুলু মণ্ডলের বাড়িতে তল্লাশি চালান গোয়েন্দারা। এরপর এবার বীরভূমের দাপুটে নেতাকে তলব করল সিবিআই। গরু পাচার মামলায় তদন্তে নেমে এর আগে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআই’এর গোয়েন্দারা। 

You might also like!