দেশ

Goutam Gambhir : পর পর তিনবার, সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকি আইএস-র

নয়াদিল্লি, ২৮ নভেম্বর  : একবার, দু'বার নয়। এনিয়ে তৃতীয়বার খুনের হুমকি পেলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। প্রাক্তন এই ক্রিকেটারকে প্রাণনাশের হুমকি দিয়েছে আইএস-কাশ্মীর। রবিবার দিল্লি পুলিশ বিষয়টি জানিয়েছে। ইমেইল মারফত এই হুমকি এসেছে বিজেপি সাংসদের কাছে। কেন বারবার তাঁকে টার্গেট করা হচ্ছে তার কারণ এখনও স্পষ্ট নয়।

এর আগে চলতি মাসেই সাংসদ ও প্রাক্তন ক্রিকেটার মধ্যরাতে প্রাণনাশের হুমকির অভিযোগ নিয়ে দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। গৌতম গম্ভীরের অফিসের পক্ষ থেকে অভিযোগ পত্রে লেখা হয়েছিল, ‘রাত ৯টা ৩২ মিনিটে মেইল আসে আইএস কাশ্মীরের মেইল আইডি থেকে। যেখানে গৌতম গম্ভীর ও তাঁর পরিবারকে খুনের হুমকি দেওয়া হয়।’

গোটা বিষয়টি নিয়ে দিল্লি পুলিশের ডিসিপি সেন্ট্রাল শ্বেতা চৌহান বলেছিলেন, ‘ইমেইলের মাধ্যমে আইএস কাশ্মীরের কাছ থেকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে গৌতম গম্ভীরকে। তাঁর রাজেন্দ্র নগরের বাড়ির বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। তদন্ত চলছে।’ যে মেইল আইডি থেকে গৌতম গম্ভীরের কাছে ইমেইল এসেছিল দিল্লি পুলিশ এখন সেটা ট্র্যাক করছে। কোন আইপি অ্যাড্রেস থেকে পাঠানো হয়েছিল তা খোঁজার চেষ্টা চালাচ্ছে। আগের দু'বার এই হুমকির ব্যাপারে বিস্তারিত কিছু না জানালেও তৃতীয়বারের একই ঘটনা স্বীকার করেছে দিল্লি পুলিশ।