দেশ

Tripura : ত্রিপুরা : চলছে পুর নির্বাচনের ভোটগণনা, দুরন্ত বিজেপি, পুর নিগমে ইতিমধ্যে ৯-টি ওয়ার্ডে জয়ী

আগরতলা, ২৮ নভেম্বর : পুর ও নগর সংস্থার নির্বাচনে গণনা শুরু হতেই প্রত্যাশিতভাবে শাসক দল বিজেপি অধিকাংশ আসনে এগিয়ে রয়েছে। পানিসাগর, আমবাসা এবং তেলিয়ামুড়ায় বিরোধীরা বিজেপিকে টেক্কা দিচ্ছে। সিপিএম এবং তৃণমূল কংগ্রেস কিছু আসনে এগিয়ে রয়েছে। আগরতলা পুর নিগমে এখন পর্যন্ত ৯টি ওয়ার্ডে বিজেপি জয়ী হয়েছে। দ্বিতীয় স্থানে তৃণমূল কংগ্রেস এবং পূর্বতন শাসক দল সিপিএম তৃতীয় স্থানে দৌড়াচ্ছে।

আজ ২৮ নভেম্বর সকাল ৮টা থেকে ১৩টি গণনা কেন্দ্রে ভোটের গণনা শুরু হয়েছে। এক ঘণ্টার মধ্যেই ভোটের ফলাফল বেরিয়ে আসতে শুরু করে। কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে আগরতলা পুর নিগম সহ অন্যান্য পুর পরিষদ ও নগর পঞ্চায়েতের ভোট গণনা চলছে। ভোট গণনাকে কেন্দ্র করে সমস্ত ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে গণনা কেন্দ্রের বাইরে প্রচুর সংখ্যার নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছে।

আবারও প্রত্যাশিতভাবে জয়ের ধারা অব্যাহত রেখেছে শাসক দল বিজেপি। দ্বিতীয় স্থানে রয়েছে তৃণমূল কংগ্রেস। তৃতীয় স্থানে উঠে আসতে শুরু করেছে সিপিআইএম। নির্বাচন কমিশনের প্রাপ্ত রিপোর্টে জানা গেছে, পুর নিগমে ২, ৩, ১৮, ১৯, ২০, ২১, ৩৫, ৩৬ এবং ৩৭ নম্বর ওয়ার্ডে ইতিমধ্যে বিজেপি প্রার্থী জয়ী হয়েছেন।