বিনোদন

Didi No.1 : রিয়্যালিটি শো 'দিদি নম্বর ওয়ান'-এর সঞ্চালনা থেকে সাময়িক বিরতি রচনার, দায়িত্ব সামলাবেন সুদীপা

কলকাতা, ২২ নভেম্বর  : গত বেশ কয়েক বছর আগেই ‘দিদি নম্বর ওয়ান’ হিসাবে বিখ্যাত হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই রিয়ালিটি শোয়ের সঞ্চালিকা হিসেবে তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। তাঁর জায়গায় সঞ্চালকের সাময়িক দায়িত্ব দেওয়া হল সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাসকে।

সম্প্রতি বাবাকে হারিয়েছেন রচনা। ব্যক্তিগত এই ক্ষতি সামলে উঠতে কিছুটা সময় লাগবে তাঁর। এই রিয়ালিটি শো থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। সদ্য ফেসবুকে বাবার একটি ছবি শেয়ার করেছেন রচনা। তিনি লিখেছেন, ‘আমার বাপি… ভাবিনি একদিন একা হয়ে যাব। ভাবিনি তুমি চলে যাবে এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো…. থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।’

সুদীপা, সৌরভকে নিয়ে নতুন প্রোমো ইতিমধ্যেই সংশ্লিষ্ট চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট হয়েছে। এখন চলছে পিকনিক এপিসোড। রচনা বন্দ্যোপাধ্যায় এই শোকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছেন। সে কারণে তাঁকে দর্শক মিস করছেন বটেই। অন্যদিকে দুই নতুন সঞ্চালককেও সাদর অভ্যর্থনা জানিয়েছেন তাঁরা। সুদীপা জানিয়েছেন, ‘‘জি বাংলা একটি পরিবারের নাম। আমাদের লক্ষ্য সব সময়ে সকলের পাশে থাকা। রচনাও সেটা মানেন। কিন্তু এই মুহূর্তে ওঁর মনের অবস্থা হাসি-ঠাট্টা করে সঞ্চালনা করার মতো নয়। তাই আমার এবং সৌরভের উপরে দায়িত্ব অনুষ্ঠান এগিয়ে নিয়ে যাওয়ার।’’ সুদীপার কথায়, প্রতিযোগিতার বাড়তি পর্ব শ্যুট করা ছিল না। এদিকে, ‘পিকনিক স্পেশাল শো’-এর আয়োজন সারা! ব্যয়বহুল আয়োজন কোনও ভাবেই বন্ধ করা সম্ভব নয়। তাই অনুরোধ জানানো হয় তাঁকে।