কলকাতা

Thakurpukur : ঠাকুরপুকুরে বাজার ফেরৎ দম্পতি ছুরিকাহত হওয়ার ঘটনায় আতঙ্ক

কলকাতা, ২২ নভেম্বর : ঠাকুরপুকুর এলাকায় রবিবার রাতে ধারাল অস্ত্র দিয়ে স্বামী ও স্ত্রী-র ওপর হামলার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

সূত্রের খবর, আহতদের নাম অমিত দিন্দা ও সীমা দিন্দা। গতকাল রাত সাড়ে ন’টা নাগাদ ঠাকুরপুকুর বাজার থেকে থেকে বাড়ি ফিরছিলেন স্বামী-স্ত্রী। সেই সময় হঠাৎ বছর পঁয়ত্রিশের সঞ্জু সাহা নামে এক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় দম্পতির উপর। অমিতবাবুর গলায় ও সীমাদেবীর মুখে আঘাত করে পালিয়ে যায়।

এদিকে, তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন এলাকায় ছুটে এসে দেখেন দু’জন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয় যুবকরা আততায়ীকে ধাওয়া করেন। অভিযোগ, আততায়ী নাকি সেই সময় হুমকি দিতে থাকে দু’জনকে মেরে এসেছি, সামনে কেউ এলে ফের মারব। এরপরই নিজের বাড়িতে ঢুকে যায় অভিযুক্ত।

জানা গিয়েছে, পরে স্থানীয় লোকেরা আততায়ী সঞ্জু সাহার ঘরের বাইরে থেকে তালা বন্ধ করে দেয়। খবর দেওয়া হয় ঠাকুরপুকুর থানায় । আহত দু’জনকে উদ্ধার করে ঠাকুরপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর তাদের উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঠাকুরপুকুর থানা পুলিশ আততায়ীকে গ্রেফতার করে ।তবে কী কারণে এই ঘটনা তা এখনও পরিষ্কার নয় ।তবে স্থানীয় সূত্র থেকে জানা যাচ্ছে, এই যুবক মানসিক ভারসাম্যহীন। এর আগেও বেশ কয়েকজনের উপর আক্রমণ চালিয়েছে।