কলকাতা

Shibpur : হাইকোর্টের মুহুরিকে ছুরির এলোপাথাড়ি কোপ, উত্তেজনা শিবপুরে

কলকাতা, ২৬ অক্টোবর  : হাইকোর্টের মুহুরিকে ছুরির এলোপাথাড়ি কোপ মারল দুষ্কৃতীরা। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে হাওড়ার শিবপুরের কাজীপাড়ায়। আক্রান্ত মুহুরির নাম তনভির আলম। রক্তাক্ত অবস্থায় তাঁকে প্রথমে শিবপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে আন্দুল স্টেশন রোডের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে শিবপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কলকাতা হাইকোর্টের মুহুরি তনভির আলমকে খুনের চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। সেই লক্ষ্যেই এলোপাথাড়ি কোপ মারা হয়। ছুরির আঘাতে তনভিরের বাঁ হাত ও পিছে গভীর ক্ষত হয়েছে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। বেলা ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, আচমকাই বেশ কয়েকজন দুষ্কৃতী পকেট থেকে ছুরি বের করে তনভিরের ওপর সরব হয়। তাঁকে বাঁচাতে এসে এক বন্ধুও আক্রান্ত হয়েছেন। তাঁদের প্রথমে শিবপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আন্দুল স্টেশন রোডের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁদের।

ঠিক কী কারণে এই আক্রমণ, তা এখনও স্পষ্ট নয়। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রোমোটিং সংক্রান্ত একটি বিষয় নিয়েই এই হামলার ঘটনা ঘটেছে। বেশ কয়েকজনের নাম উঠে আসছে অভিযুক্ত হিসাবে। তবে দুষ্কৃতীদের চিহ্নিত করতে ইতিমধ্যেই তল্লাশি অভিযানে নেমেছে পুলিশ। সংগ্রহণ করা হয়েছে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ।