প্রথম পৃষ্ঠা

West Bengal By-Election : রাজ্যে শুরু হল উপ নির্বাচন প্রক্রিয়া

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ সারা রাজ্যের জনগনের দৃষ্টি আটকে আছে আজ ভবানীপুর উপনির্বাচনের উপর। কারন এখানে খোদ তৃনমূল সুপ্রিমো প্রার্থী। বিজয়ী হবার ক্ষেত্রে উভয় পক্ষই আশাবাদী।বিজেপি এবং বামেরা প্রার্থী দিয়ে সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছে রাজ্যের শাসক দলকে। আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে দিয়ে বাজিমাত করতে চাইছে বিজেপি  এদিকে এই কেন্দ্রে সিপিআইএম-এর মুখ শ্রীজীব বিশ্বাস। 

অশান্তি এড়াতে ভবানীপুরের সব বুথে ১৪৪ ধারা জারি করেছে নির্বাচন কমিশন। গত মঙ্গলবার সন্ধ্যা থেকেই জারি হয়েছে এই নির্দেশিকা। বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত এই নির্দেশ বজায় থাকবে। এই কেন্দ্রে মোতায়েন রয়েছে ৩৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছে লালবাজারও। কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি ভবানীপুরের সুরক্ষায় মোতায়েন রয়েছে কলকাতা পুলিশ।

ভবানীপুর উপ নির্বাচনের পাশাপাশি নজরে মুর্শিদাবাদের দুই কেন্দ্রের নির্বাচনও। সামশেরগঞ্জ ও জঙ্গিপুর। তবে নজরে কিন্তু ভবানী পুর কেন্দ্র। সব বুথে ওয়েব কাস্টিং ও সিসি ক্যামেরার নজরদারির ব্যবস্থা। সব বুথে মাইক্রো অবজার্ভার। সব বুথেই নির্বিঘ্নে ভোট শুরু। জানিয়ে দিল কমিশন।