ব্যবসা

Fuel Price:মহানগরীতে আজ জ্বালানির দাম কত , জেনে নিন চট করে

 নিউদিল্লী, ২০ সেপ্টেম্বরঃ একটানা ১৫ দিন অপরিবর্তিত থাকল জ্বালানির দাম। দেশের কোন শহরে জ্বালানির দাম কত, তা জানিয়ে দিয়েছে তেল সংস্থাগুলি, তাতে দেখা যাচ্ছে সোমবার ও দমের হেরফের হয়নি জ্বালানির দামে। 

পেট্রোল-ডিজেলকে জিএসটির আওতায় আনার কথা বলা হচ্ছিল। তবে শেষ পর্যন্ত তা করা হয়নি। আর তাই আন্তর্জাতিক বাজারে পেট্রল-ডিজেলের দাম বাড়লে তার প্রভাব পড়তে পারে ভারতেও।  

দেশের সবথেকে বড় তেল সংস্থা ইন্ডিয়ান অয়েল জানাচ্ছে, রাজধানী দিল্লিতে টানা ১৩ দিন পেট্রোল এবং ডিজেলের দাম রয়েছে যথাক্রমে ১০১.১৯ টাকা এবং ৮৮.৬২ টাকা প্রতি লিটার রয়েছে। মুম্বাইতে লিটার প্রতি পেট্রোল এবং ডিজেলের দাম হল ১০৭.২৬ এবং ৯৬.১৯ টাকা। বেঙ্গালুরুতে পেট্রোল এবং ডিজিলের দাম ১০৪.৭০ টাকা  এবং ৯৪.০৪ টাকা প্রতি লিটার। কলকাতায় এখন পেট্রোলের দাম প্রতি লিটারে ১০১.৬২ টাকা এবং ডিজেলের দাম ৯১.৭১ টাকা।  

পেট্রোল এবং ডিজেলের দাম কত, তা জেনে নিতে পারেন  এসএমএসের সাহায্যে।,তা আপনি যে শহরেরই বাসিন্দা হোন না কেন। ইন্ডিয়ান অয়েলের গ্রাহকেরা RSP কোড লিখে ৯২২৪৯৯২২৪৯  (9224992249) নম্বরে এসএমএস করলেই হয়ে যাবে। জেনে যাবেন আপনার শহরে জ্বালানির দামের তথ্য।