বিনোদন

Durga Puja 2021: টিভি-তে মহালয়া, কোমড় বাঁধছে নানা চ্যানেল

কলকাতা, ১৩ সেপ্টেম্বর  : রেডিওতে মহিষাসুরমর্দিনী শোনার আকর্ষণ যেমন অতুলনীয়, তেমনই টেলিভিশনের পর্দায় মহালয়া দেখার আনন্দ আলাদা। প্রতি বছরই চ্যানেলে চ্যানেলে মহাযুদ্ধ লেগে যায় 'মহালয়া'-র অনুষ্ঠান ঘিরে। এ বছরও তার ব্যতিক্রম নয়।

ইতিমধ্যেই জানা গিয়েছে কালার্স বাংলা চ্যানেলের জন্য মা দুর্গারূপে ধরা দেবেন কোয়েল মল্লিক। প্রসঙ্গত, তিনি এর আগেও দুর্গা হয়েছেন, তবে অন্য চ্যানেলের জন্য। মে মাসে সন্তান কবীরের এক বছরের জন্মদিনের পর এটা নিঃসন্দেহে স্পেশাল মহালয়া কোয়েলের জন্য। দর্শকের দারুণ আগ্রহ রয়েছে কোয়েলের 'দুর্গা' রূপ ঘিরে। ৬ অক্টোবর ভোরবেলায় দেখা যাবে কালার্স বাংলা র 'নবরূপে মহাদুর্গা'।

প্রসঙ্গত, প্রতিবারই চমক থাকে মহালয়ার অনুষ্ঠানে। তার জন্য প্রতিযোগী চ্যানেলগুলো অনেকদিন ধরে প্রস্তুতি শুরু করে দেয়। ঠিক তেমনই এবার প্রতিযোগী চ্যানেলের জন্য দুর্গা হচ্ছেন দিতিপ্রিয়া রায় এমনটাই শোনা যাচ্ছে। 'করুণাময়ী রাণী রাসমণি' দিতিপ্রিয়াকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গিয়েছিল, তবে এইবার তিনি জার্সি বদল করছেন বলেই খবর। সব কিছু ঠিকঠাক চললে তাঁকে স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে দেখা যেতে পারে দুর্গার ভূমিকায়।

অন্যদিকে সূত্রের খবর, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ‘জি বাংলা‘-র জন্য দুর্গা হচ্ছেন। ইতিমধ্যে তাঁর লুক সেট নাকি হয়ে গিয়েছে। সম্প্রতি শুভশ্রী পুরী গিয়েছেন সপরিবার। বলা যায়, পুত্র ইউভানের এটাই প্রথম জগন্নাথ দর্শন হচ্ছে, সঙ্গে অবশ্যই রাজ চক্রবর্তী রয়েছেন। ১২ সেপ্টেম্বর ইউভানের জন্মদিন, তার আগে ছেলেকে সঙ্গে নিয়ে রাজ শুভশ্রী সমুদ্রের ধারে সময় কাটাতে গিয়েছেন। এর মধ্যে একদিকে শুভশ্রীর রয়েছে 'ডান্স বাংলা ডান্স'-এর ব্যস্ততা, অন্যদিকে তিনি দুর্গারূপে অবতীর্ণ হচ্ছেন।মজার বিষয় হল, দুই চ্যানেলের দুর্গা দুই নতুন মা, আরেকদিকে থাকতে পারেন কনিষ্ঠতম প্রাক্তন 'করুণাময়ী মা'। তিনজনেই দর্শকের বড় প্রিয়। এবার দেখার, তিন দুর্গার লুক কেমন হয়। এখনই বলে দেওয়া যায়, মহালয়ার সকাল রেটিং-যুদ্ধে জমজমাট।