দেশ

মোদির ব্রিগেডে থাকবেন মিঠুন চক্রবর্তী, অক্ষয় কুমার

কলকাতা, ৬ মার্চ । ব্রিগেডে সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় মিঠুন চক্রবর্তী ছাড়াও উপস্থিত থাকবেন বলিউডের অভিনেতা অক্ষয় কুমার। এদিন বিজেপির তরফে অভিনেতাকে আমন্ত্রন জানানো হলে তিনি তা গ্রহণ করেন বলে জানা গিয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে ভালো সখ্যতা রয়েছে অক্ষয়ের। সেই কারণেই আগামীকাল কলকাতার ব্রিগেডে উপস্থিত থাকবেন খিলাড়ি কুমার। 

 নির্বাচনের নির্ঘন্ট ঘোষণার পর রাজ্যে প্রথম প্রচারে আসছেন মোদী। ব্রিগেড সমাবেশে চমক দেওয়ার জন্যই আগেই জানানো হয় এই সভায় থাকবেন মিঠুন চক্রবর্তী। এবারে জানানো হয়, মিঠুনের পাশাপাশি এই সভায় থাকবেন বলিউডের খিলাড়ি ওরফে অক্ষয় কুমার। গতকালই অভিনেতাকে ব্রিগেড সমাবেশে মোদির সঙ্গে থাকার জন্য আমন্ত্রন জানানো হয়, আর তা একেবারে লুফে নিয়ে মোদির সঙ্গে মঞ্চ ভাগ করার কথা জানিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার। 

অক্ষয় কুমারের সঙ্গে কলকাতার সম্পর্ক রয়েছে। জীবনের কঠিন সময়ে কলকাতায় কাটিয়েছিলেন তিনি। কলকাতায় একাধিক জায়গায় কাজের জন্য ঘুরেছিলেন তিনি। তাই বিজেপির এক ডাকে সরাসরি হ্যাঁ বলেছেন অক্ষয় কুমার। এমনিতেই দিনে দিনে বিজেপির পোস্টার বয় হয়ে উঠেছেন অক্ষয় কুমার। হিন্দুত্ব প্রচারে কিংবা বিজেপি সরকারের কোনও প্রচারে আগ বাড়িয়ে এগিয়ে আসেন অক্ষয় কুমার। এবারে কলকাতাতেও মোদির সভায় থাকছেন অক্ষয় কুমার, যা রাজ্য রাজনীতিতে বড় চমক বলাই যায়।