বিনোদন

Rana Duggubati: ইডির জেরার মুখে পড়লেন রানা ডুগুবাতী

হায়দরাবাদ, ৮ সেপ্টেম্বর : মাদক মামলায় ইডির জেরার মুখে পড়লেন দক্ষিণী অভিনেতা রানা ডুগুবাতী। রকুলপ্রীত সিং, পুরী জগন্নাথের পর এবার বুধবার ইডির হায়দরাবাদের অফিসে হাজিরা দিলেন অভিনেতা। এদিন তাঁর হাজিরা দিতে যাওয়ার ছবি উঠে এসেছে সংবাদমাধ্যমে।

প্রসঙ্গত, ২০১৭ সালে একটি মাদক মামলায় নাম উঠে এসেছিল এই অভিনেতা অভিনেত্রীদের। এরপরই জিজ্ঞাসাবাদ চলতে থাকে। এদিন সেই মামলার জন্যই পুনরায় তাঁকে তলব করা হয়। একা রানা নন, তার সাথে আরও ১০ অভিনেতা-পরিচালক ইডি দফতর থেকে ডাক পেয়েছেন বলে জানা গেছে। প্রসঙ্গত, এর আগে, ৩১ আগস্ট কেন্দ্রীয় সংস্থায় হাজিরা দিয়েছেন জনপ্রিয় পরিচালক পুরী জগন্নাথ, অভিনেতা চার্মি কৌর, রাকুল প্রীত সিং, নন্দু সহ অনেকেই।

জানা যায়, এই চক্রের গ্রাহক ছিলেন শহরের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, তেলেগু সিনেমা জগতের অনেক বিশিষ্ট ব্যক্তি এবং সাইবারাবাদের আইটি ফার্মের কর্মীসহ প্রায় হাজার জন। মাদক চক্রের হদিশ পাওয়ার পরেই তেলেঙ্গানার আবগারি বিভাগের একটি বিশেষ তদন্ত দল তেলেগু সিনেমার সাথে জড়িত ১১ জন অভিনেতা, পরিচালককে জিজ্ঞাসাবাদ করেছিল। তদন্তকারী অফিসারেরা এক অভিনেতার চুল এবং নখের নমুনাও সংগ্রহ করেছিলেন। যদিও রানা দজ্ঞুবতী তখনকার মতো রেহাই পেয়েছিলেন।