দেশ

‘অস্ত্রোপচারের পরে সুস্থ হয়ে উঠছি’ : রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

নয়াদিল্লি,১ এপ্রিল: ‘বুকে অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠছি’ বৃহস্পতিবার এমনটাই জানালেন, সদ্য বুকে অস্ত্রোপচার হওয়া রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এদিন এক টুইট বার্তায় একথা জানিয়ে কোবিন্দ তাঁর চিকিৎসক এবং যারা দিনরাত তাঁর যত্ন নিয়েছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আজ রাষ্ট্রপতি ভবনের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে কোবিন্দকে উদ্ধৃত করে বলা হয়েছে, " বুকে অস্ত্রোপচারের পরে ডাক্তার ও নার্সদের নিরলস সেবার কারনে আমি সুস্থ হয়ে উঠছি।"

রাষ্ট্রপতি লেখেন, “আমি ভারতীয় ও বিদেশী নাগরিক এবং নেতাদের বার্তা শুনে অভিভূত হয়েছি যারা আমাকে দ্রুত আরোগ্য  কামনা করেছেন। আপনাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করা শক্ত "।

৭৫ বছরের রাষ্ট্রপতি বুকে অস্বস্তি বোধ করায় গত ২৬ মার্চ শুক্রবার, ভারতীয় সেনাবাহিনীর আর অ্যান্ড আর হাসপাতালে হেলথ চেক আপ করান। তাঁকে সেখান থেকে পাঠানো হয় এইমসে। গত ২৭ মার্চ এক বিবৃতিতে রাষ্ট্রপতি দফতর থেকে বলা হয়, আজ অপরাহ্নে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে দিল্লির এইমস স্থানান্তরিত করা হয়েছে। বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করে ডাক্তাররা তাঁকে ৩০ মার্চ, মঙ্গলবার সকালে বাইপাস পদ্ধতিতে তাঁর অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। সেই মত এইমসের বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে ওইদিন তাঁর বুকে অস্ত্রোপচার হয় ।