কলকাতা

বরানগরে পার্নো মিত্রর প্রচার



কলকাতা, ২৫ মার্চ  : বৃহস্পতিবার বিজেপি প্রার্থী পার্নো মিত্র বরানগরে অশোক গড় এলাকায় ভোট প্রচার করেন। অশোক গড়ের রেললাইন লাগোয়া বস্তি এবং কলোনি এলাকায় ঘুরে নির্বাচনী প্রচার সারেন পার্নো। 

তৃণমূল থেকে বিজেপি, সব দলের তারকা প্রার্থীরা নাম ঘোষণার পর থেকেই ভোট প্রচার শুরু করে দিয়েছেন। তখন বরানগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্র কিছুটা পিছিয়েই রয়েছেন বলা চলে। বুধবারই প্রথম দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করেন পার্নো মিত্র। মন্দিরে পুজো দেওয়ার পর বরানগরের গোপাল লাল ঠাকুর রোড এলাকায় প্রচার করেছিলেন। 

বৃহস্পতিবার তিনি বলেন, ''আমি শুধু মানুষকে ভালোবাসা দিতে এসেছি। ভোটের স্ট্র্যাটেজি ঠিক করবে এখানকার দলীয় (বিজেপি) সংগঠন।'' তাঁর কথায়, ''আমি রূপোলি পর্দার মানুষ, সেখানে মানুষ আমায় ভালোবাসা দিয়েছেন, এবার সেই ভালোবাসাই মানুষকে আমি ফিরিয়ে দিতে চাই।'' শুধু কি জনপ্রিয়তা দিয়ে ভোটে জেতা সম্ভব? এই প্রশ্নে পার্নো বলেন, ''ভোটের বাকি কাজ দলের কর্মকর্তার সাংগঠনিকভাবে ঠিক করবেন, আমি শুধু মানুষের মন জয় করতে পারি। ''বরানগরের মত গুরুত্বপূর্ণ কেন্দ্রে বিজেপি প্রার্থী পার্নো মিত্রের বিপক্ষে রয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তাপস রায়।