দেশ

Narendra Modi : মহারাষ্ট্রে ৭ মেডিকেল পড়ুয়ার মৃত্যুতে ব্যথিত প্রধানমন্ত্রী, আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা

নয়াদিল্লি ও মুম্বই, ২৫ জানুয়ারি: মহারাষ্ট্রের সেলসুরার কাছে গাড়ি দুর্ঘটনায় ৭ মেডিকেলের পড়ুয়ার মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই দুঃখের সময় প্রিয়জনকে যাঁরা হারিয়েছেন তাঁদের প্রতি গভীর সমবেদনা ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিজনকে দেওয়া হবে ২ লক্ষ টাকা ও আহতদের পরিজনকে দেওয়া হবে ৫০ হাজার টাকা।

এসইউভি গাড়িতে চেপে ইয়াভাতমাল থেকে ওয়ার্ধার দিকে যাচ্ছিলেন ৭ ডাক্তারি পড়ুয়া, সোমবার রাত ১১.৩০ মিনিট নাগাদ সেলসুরার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে নীচে পড়ে যায় তাঁদের গাড়িটি। সকলেই সাওয়াঙ্গী মেডিকেল কলেজের পড়ুয়া ছিলেন। দুর্ঘটনস্থলেই মৃত্যু হয় ৭ জন ডাক্তারি পড়ুয়ার, এই ৭ ডাক্তারি পড়ুয়ার মধ্যে ছিলেন তিরোরার বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালের ছেলে অভিষেক রাহাংদালে।

মর্মান্তিক এই দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রীর দফতর থেকে টুইট করে জানানো হয়েছে, মহারাষ্ট্রের সেলসুরার কাছে দুর্ঘটনায় মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। প্রিয়জনকে যাঁরা হারিয়েছেন তাঁদের প্রতি গভীর সমবেদনা ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিজনকে দেওয়া হবে ২ লক্ষ টাকা ও আহতদের পরিজনকে দেওয়া হবে ৫০ হাজার টাকা।